নরসিংদীতে মন্দিরের ২৫জন সেবাইতের ৯দিন ব্যাপি প্রশিক্ষণ সম্পন্ন

নবকণ্ঠ ডেস্ক:

ধর্ম মন্ত্রণালয়ের আওতাধীন হিন্দুধর্মীয় কল্যাণ ট্রাস্ট কর্তৃক বাস্তবায়নাধীন ধর্মীয় ও আর্থ-সামাজিক প্রেক্ষাপটে পুরোহিত ও সেবাইতদের দক্ষতা বৃদ্ধিকরণ প্রকল্প (২য় পর্যায়) এর আওতায় নরসিংদী জেলা কার্যালয়ে বিভিন্ন মন্দিরের ২৫ জন সেবাইতদের নিয়ে সামাজিক মূল্যবোধ, গৃহপালিত পশুপালন ও মৎস্যচাষ এবং কৃষি ও বনায়ন বিষয়ে ৯(নয়) দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মসূচীর সফল পরিসমাপ্তি হয়েছে।

গত ২৩/০২/২০২৩ইং তারিখে হিন্দুধর্মীয় কল্যাণ ট্রাস্টের, ধর্মীয় ও আর্থ-সামাজিক প্রেক্ষাপটে পুরোহিত ও সেবাইতদের দক্ষতা বৃদ্ধিকরণ প্রকল্প (২য় পর্যায়) প্রকল্প পরিচালক প্রফেসর শিখা চক্রবর্তী অনলাইনে সংযুক্ত থেকে প্রশিক্ষণ কর্মসূচীর শুভ উদ্বোধন করেন। নরসিংদী জেলার বিভিন্ন অধিদপ্তরের কর্মকর্তাগন নিজ নিজ বিষয়ের উপর অধিবেশন পরিচালনা করেন।

গত শুক্রবার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলার কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মো: আজিজুর রহমান এর পক্ষে অতিরিক্ত উপ-পরিচালক (উদ্যান) সুব্রত কান্তি দত্ত ও সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা কার্যালয়ের দায়িত্ব প্রাপ্ত জুনিয়র কনসালটেন্ট (ট্রেনিং) পিংকি পাল এবং সঞ্চালনায় ছিলেন নরসিংদী জেলা কার্যালয়ের দায়িত্ব প্রাপ্ত জুনিয়র কনসালটেন্ট (ট্রেনিং) রুবেল দাস।

আরও উপস্থিত ছিলেন নরসিংদী জেলা কার্যালয়ের মাস্টার ট্রেইনার আশীষ রতন চক্রবর্তী। উক্ত প্রশিক্ষণে উপস্থিত প্রশিক্ষণার্থীদের মাঝে প্রশিক্ষণ গ্রহন শেষে সনদ বিতরণ ও সম্মানি প্রদান করা হয় এবং তারা রাষ্ট্রীয় এবং সামাজিক বিভিন্ন কর্মকাণ্ডে অংশগ্রহণ করবে বলে আশাবাদ ব্যাক্ত করেন।

সংবাদটি সর্বমোট 104 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *