মনোহরদীতে নৌকা প্রতিক প্রত্যাশী প্রার্থী ফরিদের গণসংযোগ ও মোটরসাইকেল শোভাযাত্রা 

নাজমুল হাসান:

মনোহরদীতে চন্দনবাড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ থেকে দলীয় মনোনয়ন প্রত্যাশী প্রার্থীর গণসংযোগ ও মোটরসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকেলে নৌকা মার্কায় মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামীলীগের কার্যনিবাহী সদস্য আবুল কালাম আজাদ ফরিদ এর নেতৃত্বে চন্দনবাড়ি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে গণসংযোগ ও প্রধান প্রধান রাস্তায় মটর শোভাযাত্রা করা হয়। এ সময় দলীয় নেতাকর্মীসহ ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মীরা সাথে ছিলেন।
শোভাযাত্রাটি চন্দনবাড়ি ইউনিয়নের মৌলভী বাজার থেকে শুরু হয়ে মনোহরদী পৌরসভা প্রদক্ষিণ করে হেতেমদি মোড় হয়ে চন্দনপুর, সারাইকান্দি, নলুয়া, মইষাকান্দি এবং ইউনিয়নের প্রত্যেকটি অলিগলি প্রদক্ষিণ করে পূনরায় মৌলভী বাজারে গিয়ে শেষ হয়। এসময় প্রায় ১ হাজার মোটর সাইকেলসহ পিকআপ, অটোরিকশার সমন্বয়ে  সহস্রাধিক লোকের এক বিশাল জনস্রোতের মাধ্যমে শোভাযাত্রাটি শেষ হয়।
এ সময় আবুল কালাম আজাদ ফরিদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর হাতকে শক্তিশালি করার লক্ষ্যে আজ আমি দলীয় মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান পদ প্রার্থী। স্থানীয় সাংসদ নূরুল মজিদ মাহমুদ এমপি, মাননীয় শিল্পমন্ত্রী এর হাতকে শক্তিশালী করে তৃণমূলের নেতাকর্মীদের সাথে নিয়ে আওয়ামীলীগকে আরো শক্তিশালি করতে আমি দৃঢ় প্রতিজ্ঞ।
তিনি আরো বলেন, আমার বাবা মুছলেহ উদ্দিন আবু মাষ্টার চন্দনবাড়ি ইউনিয়নের পরপর দু বারের সাবেক চেয়ারম্যান এবং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ছিলেন। তিনি অর্জুনচর উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক ছিলেন। আমি ছোট কাল থেকেই আওয়ামীলীগ করে আসছি। তাছাড়া আমার পরিবারের প্রত্যেকটি সদস্য আওয়ামীলীগ পরিবারের সদস্য।

সংবাদটি সর্বমোট 193 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *