আমরা সবসময় ভোটের মাধ্যমে ক্ষমতায় এসেছি : প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্ক:

নির্বাচনে প্রহসন ও ভোট কারচুপির সংস্কৃতি জিয়াউর রহমান শুরু করেছেন মন্তব্য করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আওয়ামী লীগের ভোটের পারসেন্টেজ সবসময় বেশি ছিল। কিন্তু ষড়যন্ত্র করে ভোটে আওয়ামী লীগকে পিছিয়ে রাখা হয়েছে। তবে সব ষড়যন্ত্রকে পেছনে ফেলে আজ আমরা এগিয়ে এসেছি।

আজ শনিবার (৭ মে) আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের শুরুতে সূচনা বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগ মাটি ও মানুষের দল। আমরা সবসময় ভোটের মাধ্যমে ক্ষমতায় এসেছি। কখনো পেছনের দরজা দিয়ে আওয়ামী লীগ ক্ষমতায় আসেনি। ভোটের রাজনীতিতে আওয়ামী লীগ কখনো পিছিয়ে ছিল না।

জনগণকে ধন্যবাদ জানিয়ে শেখ হাসিনা বলেন, তারা বারবার ভোট দিয়েছে, টানা তিন বার ক্ষমতায় রেখেছে। অনেক উন্নয়ন হয়েছে। জীবনযাত্রার মান বেড়েছে। আমরা চাই গণতান্ত্রিক ধারা অব্যাহত থাকুক।

এবার ঈদে মানুষ স্বাচ্ছন্দ্যে বাড়ি ফিরেছে মন্তব্য করে তিনি বলেন, গ্রামের যাতায়াত ব্যবস্থা ভালো হচ্ছে। তৃণমূল থেকে উন্নয়ন করছি। মানুষ গ্রামের বাড়ে গিয়ে ঈদ করেছে। উৎসব করেছে। এতে গ্রামে অর্থ সরবরাহ বাড়ে। বিশ্বে অনেক দেশে এটা কমে গেছে।

সরকার প্রধান বলেন, আমরা নিয়মিত দলের সম্মেলন করি। সময় কাছে এগিয়ে এসেছে। এর আগে কিছু কাজ আমরা করি। ঘোষণাপত্রের অনেক কিছু বাস্তবায়ন করেছি। উন্নয়নের ধারা আরো অব্যাহত রাখতে হবে।

এর আগে বিকেল সাড়ে ৫টায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে দলের কার্যনির্বাহী সংসদের সভা শুরু হয়। সূত্র: কালের কণ্ঠ

সংবাদটি সর্বমোট 267 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *