এবার নরসিংদী মুক্ত দিবসে বিজয় কনসার্টের আয়োজন করতে যাচ্ছে জেলা প্রশাসন

নরসিংদীর নবকণ্ঠ ডেস্ক:

আগামী ১২ ডিসেম্বর নরসিংদী হানাদার মুক্ত দিবস উপলক্ষ্যে দিবসটির গুরুত্ব নরসিংদীর তরুণ প্রজন্মের কাছে তুলে ধরতে জেলা প্রশাসন কর্তৃক একটি বিজয় কনসার্টের আয়োজন গৃহীত হয়েছে।
এ উপলক্ষ্যে আজ বুধবার নরসিংদী জেলা প্রশাসকের কার্যালয় সম্মেলন কক্ষে গৃহীত ‘বিজয় কনসার্ট’ টি যথাযথভাবে আয়োজনের লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।
উক্ত সভায় সভাপতিত্ব করেন নরসিংদীর জেলা প্রশাসক ড. বদিউল আলম। অনুষ্ঠানটি সফলভাবে পালন করার জন্য নিরাপত্তা ব্যবস্থা ও অন্যান্য আয়োজন নিয়ে সভায় আলোকপাত করা হয়। আয়োজনের যাবতীয় ব্যবস্থাপনার প্রধান সমন্বয়ক অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মোস্তফা মনোয়ার বলেন, দেশসেরা কয়েকটি ব্যান্ড ও একক সঙ্গীতশিল্পী ছাড়াও স্থানীয় জনপ্রিয় ব্যান্ডগুলো এ আয়োজনে অংশ নিবেন। অনুষ্ঠানটির নিরাপত্তার ব্যবস্থায় জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেটের নির্দেশে দায়িত্ব পালনে নিয়োজিত থাকবে জেলা পুলিশ, র‍্যাব, আনসার ব্যাটালিয়ন, ভিডিপি, বিএনসিসি, স্কাউট, রেড ক্রিসেন্ট ও স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যবৃন্দ।
সভায় উপ-পরিচালক (স্থানীয় সরকার) মৌসুমী সরকার রাখী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মোস্তফা মনোয়ার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট চিত্রা শিকারী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ মুশফিকুর রহমান, জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) অনির্বাণ চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালিব পাঠান সভাপতি, সেক্টর কমান্ডারস ফোরাম ‘৭১ ও বিভিন্ন দপ্তরের প্রধানগণ উপস্থিত ছিলেন।
মহান মুক্তিযুদ্ধে নরসিংদীর গৌরবগাঁথা ইতিহাস এবং যুদ্ধকালীন মুক্তিযোদ্ধাগণের বীরোচিত ভূমিকা কৃতজ্ঞচিত্তে স্মরণ করে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট ড. বদিউল আলম তাঁর বক্তব্যে জানান, ১২ ডিসেম্বর মুক্তিযুদ্ধের ইতিহাসে নরসিংদীবাসীর কাছে অত্যন্ত গৌরবোজ্জল ও স্মরণীয় দিন। নরসিংদীর নতুন প্রজন্ম যেন জন্য এ দিনটিকে মনে রাখতে পারে, তার জন্য এ আয়োজন।
উল্লেখ্য, ১২ ডিসেম্বর সকালে নরসিংদী মুক্ত দিবস উপলক্ষ্যে এক বর্ণাঢ্য বিজয় র‍্যালি, আলোচনা সভা এবং পরবর্তীতে দুপুর ২ টায় নরসিংদী মুসলেহ উদ্দীন ভুইয়া স্টেডিয়ামে কনসার্টটি শুরু হবে বলে জেলা প্রশাসন সূত্রে জানা গেছে।

শান্ত বণিক/নবকণ্ঠ 

সংবাদটি সর্বমোট 181 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *