করোনায় আরও চারজনের মৃত্যু, শনাক্ত ১৭৮

অনলাইন ডেস্ক:

করোনায় মৃত ব্যক্তিকে অ্যাম্বুলেন্সে তোলা হচ্ছে। ছবি: ফোকাস বাংলাকরোনায় মৃত ব্যক্তিকে অ্যাম্বুলেন্সে তোলা হচ্ছে। ছবি: ফোকাস বাংলা
করোনা আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় আরও চারজন মারা গেছেন। এ নিয়ে দেশে করোনায় মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ২৭ হাজার ৮৯৫ জনে।

রবিবার (৭ নভেম্বর) স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা স্বাক্ষরিত বিশেষ বুলেটিনে এ তথ্য জানানো হয়।

৪০ শতাংশের বেশি বাস ভাড়া বাড়ানোর প্রস্তাব৪০ শতাংশের বেশি বাস ভাড়া বাড়ানোর প্রস্তাব বুলেটিনে বলা হয়, গত ২৪ ঘণ্টায় ১৫ হাজার ২৩৪ জনের নমুনা পরীক্ষা করা হলে ১৭৮ জনের শরীরে করোনা শনাক্ত হয়। এ নিয়ে দেশে শনাক্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১৫ লাখ ৭১ হাজার ১৩ জনে। যেখানে শনাক্তের হার ১ দশমিক ১৭ শতাংশ। একদিনে নতুন করে সুস্থ হয়েছেন ১৯০ জন। এ নিয়ে সুস্থ হয়ে ওঠা রোগীর সংখ্যা ১৫ লাখ ৩৪ হাজার ৮২৫ জন।

বয়সভিত্তিক বিশ্লেষণে দেখা গেছে, মারা যাওয়া চারজনের মধ্যে ৯১ থেকে ১০০ বছরের মধ্যে একজন, ৬১ থেকে ৭০ বছরের মধ্যে দুইজন ও ৫১ থেকে ৬০ বছরের একজন রয়েছে। এদের মধ্যে তিনজন পুরুষ ও একজন নারী। মারা যাওয়া ব্যক্তিদের ঢাকা বিভাগের দুইজন, চট্টগ্রাম বিভাগের একজন ও রাজশাহী বিভাগের বাসিন্দা। সূত্র: ইত্তেফাক

সংবাদটি সর্বমোট 249 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *