খিদিরপুর ইউপি সদস্যদের দায়ের করা অভিযোগ মিথ্যা দাবী করেছেন চেয়ারম্যান বিপ্লব

মো. হাবিব উল্লাহ, মনোহরদী থেকে:

নরসিংদীর মনোহরদী উপজেলার খিদিরপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান কাউসার রশিদ বিপ্লবের বিরুদ্ধে পরিষদের ৭ সদস্যের আনা অনিয়ম ও দুর্নীতি সহ যে সকল অভিযোগ তুলে ধরা হয়েছে তা সম্পূর্ন মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন বলে দাবী করেছেন চেয়ারম্যান।

চেয়ারম্যান কাউসার রশিদ বিপ্লব জানান, সংশ্লিষ্ট পরিষদের ৭ সদস্যদের দিয়ে একটি কুচক্রি মহল আমাকে সামাজিক ও রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করতে আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে বিভিন্ন মিথ্যা বানোয়াট ও কাল্পনিক অভিযোগ এনে সংবাদকর্মীকে ভুল তথ্য দিয়ে বিভিন্ন প্রিন্ট ও অনলাইন পত্রিকায় খবর প্রকাশ করছে। আমি তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

তিনি আরো বলেন, দেশের প্রচলিত আইনের প্রতি শ্রদ্ধা ও অন্যায়, অনিয়ম, দুর্নীতিসহ যে কোন অপরাধের প্রতি ঘৃণা রেখে আমার পথ চলা। এছাড়া আমি একজন নির্বাচিত ইউপি চেয়ারম্যান। নিয়ম মেনে নৈতিক ও পেশাগত দায়িত্ব থেকে সততা ও সাহসিকতার সহিত কাজ পরিচালনা করে আসছি। কিন্তু দুঃখের বিষয় হলো সম্প্রতি সমাজের কিছু কতিপয় ব্যক্তি ও উল্লেখিত ইউপি সদস্যরা আমার কাছ থেকে অনৈতিক সুবিধা নিতে ব্যর্থ হয়ে এবং প্রতিপক্ষের ইশারায় আমার বিরুদ্ধে নামে-বেনামে প্রজাতন্ত্রের বিভিন্ন দপ্তরসহ বিশেষ করে গণমাধ্যমে মিথ্যা ঘটনার বিবৃতি দিয়ে অভিযোগ করছে।

অভিযোগের বিষয়ে চেয়ারম্যান কাউসার বলেন, আমার বিরুদ্ধে আনীত সকল অভিযোগ মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট। শুধুমাত্র রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য এই কাজটি করছেন তারা। মিথ্যা অভিযোগ এনে আমার থেকে অনৈতিক সুবিধা চাচ্ছে। এতে সাড়া না দেওয়ায় এসব হচ্ছে। আমি নিজেও অনিয়ম দুর্নীতি করি না, সদস্যদেরও করতে দিচ্ছি না। এতেই তারা চটেছেন। মূলত এটিই হলো পিছনের গল্প। এ ব্যাপারে অপপ্রচারকারীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় সাধারণ ডায়েরি দায়েরের প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, নরসিংদীর মনোহরদী উপজেলার খিদিরপুর ইউপি চেয়ারম্যান কাউসার রশিদ বিপ্লবের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ ও অনিয়মের অভিযোগ এনে একই পরিষদের ৭ সদস্য গত বুধবার (১৪ ডিসেম্বর) উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবর লিখিতভাবে বিচার প্রার্থী হয়ে আবেদন করেছেন।

সংবাদটি সর্বমোট 576 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *