গাজীপুরে জাল রুপি ও টাকাসহ গ্রেফতার ৪

নবকণ্ঠ ডেস্ক:

জেলায় ১ লাখ ৭০ হাজার জাল ভারতীয় রুপি এবং ৬ লাখ ৯২ হাজার সমমানের জাল বাংলাদেশী টাকাসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
সোমবার দিবাগত রাতে গাজীপুর মহানগরের সদর থানার সালনা ও বাহাদুরপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলো- কিশোরগঞ্জের করিমগঞ্জ থানার হাতড়াপাড়া এলাকার সুরুজ মিয়ার ছেলে মাজহারুল ইসলাম সবুজ (২৫), কুড়িগ্রামের রাজারহাট থানার সুকদেব এলাকার গফুর আলীর ছেলে মো. ছামিউল ইসলাম (৩০), একই জেলার রাজারহাট থানার রথিগ্রাম এলাকার আজিমুদ্দিনের ছেলে মো. ছালেক (২৭) এবং সুনামগঞ্জের বিশম্বরপুর থানার গনগাঁও জিনারপুর বাজার এলাকার রমজান আলীর ছেলে খোরশেদ আলম গিট্টু (৩২)।
আজ মঙ্গলবার গাজীপুর মহানগর গোয়েন্দা পুলিশের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে উপ-কমিশনার মো. ইব্রাহিম খান ওইসব তথ্য জানিয়েছেন। এসময় অনুষ্ঠানে গাজীপুর মহানগর পুলিশের উপ-কমিশনার আবু তোরাব মো. সামসুর রহমান, অতিরিক্ত উপ-কমিশনার মো. রেজওয়ান আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।
উপ-কমিশনার মো. ইব্রাহিম খান জানান, সোমবার রাতে গোপন সংবাদের দক্ষিণ সালনা ও বাহাদুরপুর এলাকায় অভিযান চালিয়ে ওই চার যুবককে গ্রেপ্তার ও তাদের হেফাজত থেকে ওই জাল রুপি ও টাকা জব্দ করেছে পুলিশ। পরে ব্যাপক জ্ঞিাসাবাদকালে তারা স্বীকারোক্তিতে জানায়, ঢাকার আশুলিয়া এলাকার জনৈক আলাউদ্দিন এ জাল টাকা ও রুপি তৈরি করেন এবং তার সহযোগী খোরশেদ আলম গিট্টু তা বিভিন্নভাবে ক্রেতাদের নিকট সরবরাহ করেন। তাদের বিরুদ্ধে সদর থানায় মামলা হয়েছে। মঙ্গলবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। সূত্র: বাসস

সংবাদটি সর্বমোট 255 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *