চট্রগ্রামের পাহাড়তলীতে পল্লী মঙ্গল কর্মসুচি’র ২৯৬ তম শাখার উদ্বোধন

নবকণ্ঠ ডেস্ক:
গতকাল বৃহস্পতিবার চট্রগ্রাম জেলার রাউজান উপজেলার পাহাড়তলীতে পল্লী মঙ্গল কর্মসুচি (পিএমকে) নামে একটি জাতীয় পর্যায়ের বে-সরকারি উন্নয়ন সংস্থার ২৯৬ তম শাখার উদ্বোধন করা হয়েছে। সংস্থাটির উপ-প্রধান নির্বাহী দেওয়ান ফয়সাল প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে শাখাটি উদ্বোধন করেন।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো: ফিরোজ আল মামুন, উপ-পরিচালক, মো. আকমাল হোসেন, উপ-পরিচালক, অর্থ ও হিসাব, মো. নুরুল ইসলাম (টনি) প্রোগ্রাম ম্যানেজার, আইসিটি বিভাগ। আরও উপস্থিত ছিলেন মো: বেলাল উদ্দিন সহকারী প্রোগ্রাম ম্যানেজার, সংশ্লিষ্ট শাখার শাখা ব্যবস্থাপক মো: শামসুল আলম, হিসাব রক্ষক মো: সাখাওয়াত হোসেন, এফও মো: শাহাদত হোসাইন, মো: তারেক, মো: মিজানুর রহমান এবং অন্যান্য এনজিও প্রতিনিধি, ব্যাংক কর্মকর্তাসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পল্লী মঙ্গল কর্মসুচির চট্রগ্রাম জোনের প্রোগ্রাম ম্যানেজার মো. মোমিনুল ইসলাম। উপ-প্রধান নির্বাহী দেওয়ান ফয়সাল বলেন, ১৯৮৮ সালের ২৭ নভেম্বর প্রতিষ্ঠিত হয়ে কৃষি উন্নয়ন, সামাজিক অগ্রগতি, শিক্ষা, দরিদ্র মানুষের স্বাস্থ্য সেবা, নারী উন্নয়ন ও ক্ষুদ্রঋন প্রদান এবং ক্ষুদ্র উদ্যোক্তা সৃষ্টি সহ দারিদ্র বিমোচন ও কর্মসংস্থান সৃষ্টিতে কাজ করছে পল্লীমঙ্গল কর্মসুচি (পিএমকে) ।

 

সংবাদটি সর্বমোট 173 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *