টাঙ্গাইলের ঘাটাইলে বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা খেয়ে উল্টে গেল পিকআপ, প্রাণ গেল কিশোরের

নবকণ্ঠ ডেস্ক:

টাঙ্গাইলের ঘাটাইলে বিদ্যুতের খুঁটির সঙ্গে যাত্রীবাহী পিকআপের ধাক্কায় একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ১২ জন। পিকআপটি ধাক্কা খেয়ে উল্টে যায়। আজ সোমবার (১১ জুলাই) সকাল ৭টায় টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের পোড়াবাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

ঘাটাইল থানার উপ-পরিদর্শক পলাশ আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, যাত্রীবাহী একটি পিকআপ (ঢাকা মেট্রো-ন-২০-৩৭৩৯ ) গাজীপুর থেকে টাঙ্গাইলের মধুপুর যাচ্ছিল। টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কে ঘাটাইল উপজেলার পোড়াবাড়িতে পৌঁছলে সড়কের পাশের একটি বিদ্যুতের খুঁটির সাথে ধাক্কা খেয়ে খাদে পড়ে দুমড়ে মুচড়ে যায়। এ ঘটনায় পিকআপচালকসহ আহত হন কমপক্ষে ১২ জন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানকার কর্তব্যরত চিকিৎসক সৌরভ (১২) নামে এক কিশোরকে মৃত বলে ঘোষণা করেন। সে মধুপুর উপজেলার ভবানীটেকি গ্রামের শফিকুলের ছেলে।

ঘাটাইল থানার উপ-পরিদর্শক পলাশ আহমেদ জানান, গুরুতর আহত ১২ জনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল ও ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। বাকিদের পরিচয় এখনো পাওয়া যায়নি। আহতদের বাড়ি মধুপুর উপজেলার ভবানী টেকী ও এর আশেপাশের গ্রামে। সূত্র: কালের কণ্ঠ

সংবাদটি সর্বমোট 143 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *