দৈনিক নরসিংদীর নবকন্ঠ এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল

নিজস্ব প্রতিবেদক:
নির্ভীক ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় বিশ্বাসী দৈনিক নরসিংদীর নবকন্ঠ এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে স্বাস্থ্যবিধি মেনে মিলাদ ও দোয়া মাহফিল আয়োজন করা হয় দৈনিক নরসিংদীর নবকন্ঠ পরিবার।

গতকাল বুধবার (১৬ ফেব্রুয়ারি) নরসিংদী সদর প্রেসক্লাবের সামনে আরশীনগরে দৈনিক নরসিংদীর নবকন্ঠ এর প্রধান সম্পাদক শান্ত বণিক এর সঞ্চালনায় এখন দৈনিক নরসিংদীর নবকন্ঠ পত্রিকার প্রকাশক-সম্পাদক কামাল হোসেন এর সভাপতিত্বে উক্ত মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আফতাব উদ্দিন ভূইয়া, উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন দীপ্তি গ্লোবাল প্রা: লিমিটেড ব্যবস্থাপনা পরিচালক আবদুল লতিফ খন্দকার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা শিক্ষা অফিসার ও দৈনিক নরসিংদীর নবকণ্ঠ এর উপদেষ্টা নূরুউদ্দিন দরজী, নাজমুল করিম পিন্টু, নরসিংদী সদর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাসুদ রানা বাবুল, সহ-সভাপতি ফজলুল হক চৌধুরী খোকা, নরসিংদী ব্লাড ডোনার ফাউন্ডেশনের সভাপতি জসিম উদ্দিন সরকার, নরসিংদীর আলোর নির্বাহী সম্পাদক আরিফুল ইসলাম প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন শিবপুর প্রেসক্লাবের সদস্য আতিকুল ইসলাম, রায়পুরা প্রেসক্লাবের সদস্য শরিফ মিয়া, নাজাত 24 এর চেয়ারম্যান আর এ লায়ন সরকার, সাংবাদিক কাউসার মিয়া, সাংবাদিক শরীফ, জাকির হোসেন, মুফতি মোশারফ হোসেন, বীর মুক্তিযোদ্ধা তমিজউদ্দিন মাস্টার, হাজীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাদাত খান, সদর থানা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক নাসির উদ্দিন সুরুজ, সুবাহান মেম্বার ও দৈনিক নরসিংদীর নবকন্ঠ পত্রিকার প্রতিনিধিগনসহ প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়া সাংবাদিকবৃন্দ। সভাশেষে পত্রিকার সাফল্য কামনা করে মিলাদ ও দোয়া করা হয় এবং কেক কাটা হয় ও  সকলের মাঝে মাঝে মিষ্টি বিতরণ করা হয়। প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে জনতার ঢল নামে।

সংবাদটি সর্বমোট 278 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *