ধর্ষণ মামলায় ৩ জনের যাবজ্জীবন

নবকণ্ঠ ডেস্ক : রাজধানীর কদমতলীতে দুই কিশোরী ধর্ষণ মামলার রায়ে ৩ জনকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত।  বৃহস্পতিবার ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩ এর বিচারক জুলফিকার হায়াত এ রায় ঘোষণা করেন। রায়ে কারাদন্ডের পাশাপাশি আসামিদের এক লাখ টাকা করে জরিমানা, অনাদায়ে তাদের আরও ছয় মাসের কারাভোগ করতে হবে।
যাবজ্জীবন কারাদন্ডপ্রাপ্তরা হলেন, মো. সোহেল বেপারী, রানা বেপারী ও মো. আক্তার আলী। এছাড়া অভিযোগ প্রমাণিত না হওয়ায় আসামি সজলকে (পলাতক) বেকসুর খালাস দেয়া হয়েছে।
মামলার অভিযোগ থেকে জানা যায়, রাজধানীর কদমতলী থানার নোয়াখালী পট্টিস্থ আব্দুর রাজ্জাক মাদবরের বাড়িতে মামলার আসামিরা ও দুই ভিকটিম পরিবারসহ ভাড়া থাকতেন। ২০২০ সালের ৮ অক্টোবর রাত ১০ দিকে আসামিরা সুযোগ বুঝে দুই ভুক্তভোগীর বাসার দরজায় ‘নক’ করে। দরজা খুললে আসামিরা বাসায় ঢুকে দরজা বন্ধ করে দিয়ে কিশোরীদের গণধর্ষণ করে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে কদমতলীর ইদ্রিস মাদবর বাদি হয়ে মামলা করেন। এরপর ৪ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করে পুলিশ। গত বছরের ১৫ সেপ্টেম্বর তাদের বিরুদ্ধে চার্জগঠন করেন আদালত। মামলায় ২৪ জনের মধ্যে ১১ জনের সাক্ষ্য গ্রহণ করা হয়েছে।
সাক্ষ্য গ্রহন, আলামত বিশ্লেষণ ও পরীক্ষা নিরীক্ষা শেষে আজ এ মামলার রায় ঘোষণা করা হয়। সূত্র: বাসস

সংবাদটি সর্বমোট 134 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *