নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত গীতিকবি বিশাল

নবকণ্ঠ ডেস্ক:

সড়ক দুর্ঘটনায় নিহত হলেন গীতিকবি ও সাংবাদিক ওমর ফারুক বিশাল। সোমবার (৭ নভেম্বর) সকাল ১০টার দিকে গ্রামের বাড়ি নরসিংদী থেকে ঢাকায় মোটরসাইকেল-যোগে ফেরার পথে এই মর্মান্তিক ঘটনা ঘটে।

জানা গেছে, ‘বিশাল পরশু বিকালে একদিনের ছুটি নিয়ে বাড়ি গিয়েছিলেন। আজ অফিসে যোগ দেয়ার কথা। সম্ভবত অফিসের উদ্দেশেই তিনি বাইকে করে ফিরছিলেন। কিন্তু তার তো আর ফেরা হলো না। একদিনের ছুটি নিয়ে আজীবনের ছুটিতে চলে গেলেন।

এদিকে ওমর ফারুক বিশালের চাচাতো ভাই মামুন জানান, ‘এক বন্ধুর মোটরসাইকেলে করে সকালে ঢাকায় রওয়ানা দেন বিশাল। মোটরসাইকেলের পেছনে বসে ছিলেন তিনি। আমাদের বাড়ি থেকে এক কিলোমিটার দূরে মরজাল বাস স্ট্যান্ডের পাশে তাদের মোটরসাইকেলটিকে চাপা দেয় একটি কাভার্ড ভ্যান। সেখানেই প্রাণ হারান বিশাল। তার বন্ধুকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে।’

বিশালের শেষ ফেসবুক পোস্ট গ্রামে বন্ধুদের সঙ্গে রবিবার (৬ নভেম্বর) রাতে। লিখেছিলেন, ‘নদীর ধারে হাঁসভোজন’। রবিবার দিনে প্রকাশ করেছেন বিলে মাছ ধরার ছবি, স্কুল বন্ধুদের সঙ্গে আড্ডা। পোস্টগুলো মনে করিয়ে দেয়- তিনি সম্ভবত বিদায় নিতেই গিয়েছিলেন জন্মগ্রামে!

ওমর ফারুক বিশাল দৈনিক যায়যায়দিন, সমকাল, অনলাইন পোর্টাল বাংলানিউজসহ বেশ ক’টি গণমাধ্যমে কাজ করেছেন গত সাত/আট বছর ধরে। একই সময়ে তিনি অনেক গান লিখেছেন ও সুর করেছেন। বিশালের এই অকাল প্রস্থানে গভীর শোক জানিয়েছে গীতিকবি সংঘ বাংলাদেশ।

সংবাদটি সর্বমোট 128 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *