নরসিংদীতে সেপটিক ট্যাংকে গ্যাস! একে একে তিনজনের মৃত্যু

নবকণ্ঠ ডেস্ক:

নরসিংদীর মাধবদীতে একটি মাদরাসার সেপটিক ট্যাংকে কাজ করতে নেমে তিন নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। আজ সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে মাধবদী থানার নূরালাপুর ইউনিয়নের গদাইরচর এলাকায় আছিয়া ইসলামীয়া আলিম মাদরাসায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলো নরসিংদী পৌরসভার বাসাইল এলাকার এরশাদ মিয়ার ছেলে জাহিদ মিয়া (৩০), উত্তর সাটিরপাড়া এলাকার মৃত নজরুল ইসলামের ছেলে বায়েজীদ (২২) ও মাধবদী থানার গদাইরচর কাউছার মিয়ার ছেলে মো. আনিছ মিয়া (১৫)। এর মধ্যে নিহত জাহিদ ও বায়েজীদ পেশায় রংমিস্ত্রি।

জানা গেছে, গদাইরচর এলাকায় আছিয়া ইসলামীয়া আলিম মাদরাসার নতুন ভবনের নির্মাণকাজ চলছে। জাহিদ ও বায়েজীদ সকালে রঙের কাজ করতে মাদরাসায় আসেন। দুপুরের পর কাজ করার সময় তাদের একজনের রং করার ব্রাশ সেপটিক ট্যাংকে পড়ে যায়। তখন তিনি সেপটিক ট্যাংকে নামলে বিষাক্ত গ্যাসের প্রভাবে চিৎকার শুরু করলে তাকে বাঁচাতে আরেকজন ও সর্বশেষ আনিছ মিয়া সেফটিক ট্যাংকে নেমে মারা যায়। বিকেল সাড়ে ৫টার দিকে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে তাদের লাশ উদ্ধার করেন। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সূত্র: কালের কণ্ঠ

সংবাদটি সর্বমোট 207 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *