নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় দুই নারী নিহত

নবকণ্ঠ ডেস্ক:

নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়কের পাঁচদোনায় তেলবাহী লরির ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে শান্তা আক্তার (২৬) ও নাজমা আক্তার (২২) নামে দুই নারী নিহত হয়েছেন। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের পাঁচদোনা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেল চালক সোহেল মিয়া (৩০)। সন্ধ্যায় ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক মোজাম্মেল হক হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়ক ধরে একটি মোটরসাইকেলে তিনজন আরোহী ঢাকার দিকে যাচ্ছিলেন। পাঁচদোনা বাজার এলাকা অতিক্রম করার সময় একটি তেলবাহী লরি ওই মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেলটির চালকসহ তিনজনই মহাসড়কে ছিটকে পড়েন। এতে ঘটনাস্থলেই শান্তা আক্তারের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় মোটরসাইকেলের চালক সোহেল মিয়া ও নাজমা আক্তারকে উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে পাঠান উপস্থিত লোকজন। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নাজমা আক্তারের মৃত্যু হয়।

ইটখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. নূর হায়দার তালুকদার বলেন, বেপরোয়া গতিতে তেলবাহী লরিটি পেছন থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। লরিটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন। এই ঘটনায় নিয়মিত মামলা রুজু হবে। সূত্র: কালের কণ্ঠ

সংবাদটি সর্বমোট 193 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *