নরসিংদীতে ২ অটোচালক হত্যাকারীসহ আন্তঃজেলা ৫ ডাকাত গ্রেফতার

নবকণ্ঠ ডেস্ক:

নরসিংদী জেলা পুলিশের গোয়েন্দা শাখার বিশেষ অভিযানে ২ জন অটোচালক হত্যাকারীসহ আন্তঃজেলা ৫ ডাকাত কে গ্রেফতার করা হয়েছে। জানা গেছে, এসআই মাহমুদুল হাসান মারুফ, এসআই তানভীর মোর্শেদ, এএসআই মনিরুজ্জান ও জেলা গোয়েন্দা শাখার ওসি মোহাম্মদ আবুল বাসার এর নেতৃত্বে সর্ঙ্গীয় ফোর্সের সহায়তায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে ৩০ অক্টোবর মাধবদী থানাধীন বালুসাইরস্থ নরসিংদী নতুন বাসস্ট্যান্ড টু মাধবদীগামী পাকা রাস্তা হতে আসামী মো. মাসুদ মিয়া ওরফে মাসুদ রানা (২৪), পিতা-আয়নুল হক, সাং-দেওথান, থানা-মোহনগঞ্জ, জেলা নেত্রকোনা, মো. মিজান (৩৫), পিতামৃত-মান্নান হাওলাদার, সাং-উত্তর মনোহরপুর, থানা-রাজাপুর, জেলা ঝালকাঠি, মো. শাহাবুদ্দিন (২৯), পিতামৃত-সুলতান হাওলাদার, সাং-কাঠিপাড়া, থানা-রাজাপুর, জেলা ঝালকাঠি, মো. ইকবাল হোসেন মল্লিক (৩৬), পিতা-নুরুল আমিন মল্লিক, সাং-পশ্চিম চরসন্ধি (মল্লিক বাড়ী), থানা-পালং মডেল থানা (সদর), জেলা-শরীয়তপুর, ও মো. ইমরান(৩২), পিতা- জিবুর(কাঞ্চন), সাং-ভেলরিয়া, থানা-মুলাদী, জেলা-বরিশালদের গ্রেফতার করা হয়।
সোমবার ৩১ অক্টোবর নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার মো: আল আমিন প্রেস ব্রিফিং এর মাধ্যমে জানান, অভিযানের সময় গ্রেফতারকৃতদের কাছ থেকে একটি সাদা রংয়ের প্রাইভেটকার, ১টি লাল রংয়ের মোটরসাইকেল, ১টি লাল কালো রংয়ের কাটার, ১টি কাঠের হাতল বিশিষ্ট রামদা, ২টি লোহার তৈরী পাইপ উদ্ধার করা হয়েছে। ধৃত আসামীদের জিজ্ঞাসাবাদে জানা গেছে, উদ্ধারকৃত প্রাইভেটকার, মোটর সাইকেল, অস্ত্র-সস্ত্র নিয়া পলাতক আসামীসহ মাধবদী ও নরসিংদী এলাকায় রাস্তায় ডাকাতি করার উদ্দেশ্যে সমবেত হয়েছিল। আসামীদের মধ্য মো: মাসুদ মিয়া ওরফে মাসুদ রানা এবং মো: ইকবাল হোসেন মল্লিক গত ০৬/০৯/২২ তারিখ বিভাটেক চালক মোখলেছুর রহমান (৫৭) পিতা মৃত হাফিজ উদ্দিন, সাং-চৌয়ালা (রহিম মিয়ার বাড়ির ভাড়াটিয়া) থানা ও জেলা-নরসিংদীকে অজ্ঞান করে হত্যার পর বিভাটেক ছিনতায়ের কথা স্বীকার করে এবং ইতিপূর্বে গ্রেফতারকৃত আসামী আবুল কালাম এর বিজ্ঞ আদালতে প্রদত্ত কা:বি:১৬৪ ধারায় জবানবন্দীতে মাসুদ ও ইকবালের নাম প্রকাশ পায়। তাদের সঙ্গীয় পূর্বের গ্রেফতারকৃত আসামী আবুল কালাম জেল হাজতে আটক থাকায় মাসুদ ও ইকবাল ধৃত আসামীদের নিয়ে নতুন দল গঠন করে ডাকাতির পরিকল্পনা করে। আসামী মাসুদ ও ইকবালকে নরসিংদী মডেল থানার মামলা নং-১৪, তারিখ-১৪/০৯/২২ ধারা-৩২৮/৩০২/৩৭৯ পেনাল কোড এ গ্রেফতার দেখিয়ে বিজ্ঞ আদালতে রিমান্ডের আবেদনসহ গ্রেফতারকৃত সকল আসামীদের ডাকাতির প্রস্তুতির মামলায় বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

আসামী মো. মাসুদ মিয়া ওরফে মাসুদ রানা এর বিরুদ্ধে চালককে অজ্ঞান করে অটো ছিনতায়ের ডিএমপিতে ৫টি এবং নেত্রকোনা জেলায় সদর থানায় ১টি মামলা রয়েছে। আসামী মো. ইকবাল হোসেন মল্লিক এর বিরুদ্ধে চালককে অজ্ঞান করে অটো ছিনতায়ের ডিএমপিতে ২টি এবং শেরপুর জেলার শ্রীবর্দী থানায় ১টি মামলা রয়েছে। আসামী মো. মিজানের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন ও মাদক মামলা সহ ডিএমপিতে ৩টি এবং ঢাকার আশুলিয়া থানায় ডাকাতির প্রস্তুতির ১টি মামলা রয়েছে।

নবকণ্ঠ ডেস্ক/শান্ত বণিক

সংবাদটি সর্বমোট 172 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *