নরসিংদী জেলা প্রশাসনের পক্ষ থেকে শেখ রাসেল দিবস উদযাপন

নবকণ্ঠ ডেস্ক:

শেখ রাসেল বাংলাদেশের প্রতিটি শিশু-কিশোর, তরুণ, শুভবুদ্ধিবোধ সম্পন্ন মানুষের কাছে একটি আদর্শ ও ভালোবাসার নাম। নরসিংদীতে শেখ রাসেল দিবস ২০২২ উদযাপন করা হয়েছে। শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও বর্ণাঢ্য র‍্যালিসহ নানাবিধ কর্মসূচি গ্রহণ করা হয়। ১৮ অক্টোবর মঙ্গলবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৯ তম জন্মদিন ও শেখ রাসেল দিবস ২০২২ উপলক্ষ্যে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে অবস্থিত জয় বাংলা চত্বরে স্থাপিত শেখ রাসেলের প্রতিকৃতিতে কেন্দ্রীয় সরকারের প্রতিনিধি হিসেবে পুষ্পস্তবক অর্পণ করেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবু নইম মোহাম্মদ মারুফ খান। এছাড়াও তিনি জেলা মুক্তিযোদ্ধা সংসদের প্রশাসক হিসেবে বীর মুক্তিযোদ্ধাগণকে সাথে নিয়ে পুষ্পার্ঘ্য অর্পণ করেন।
এরই ধারাবাহিকতায় বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তর, সামাজিক-রাজনৈতিক- সাংস্কৃতিক সংগঠনসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করেন।
পরবর্তীতে দিবসটি উপলক্ষ্যে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণ হতে সর্বস্তরের নরসিংদীবাসীর অংশগ্রহণে এক বর্ণাঢ্য র‍্যালি অনুষ্ঠিত হয়।

সংবাদটি সর্বমোট 122 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *