নরসিংদী থেকে জাতীয় পর্যায়ের খেলোয়াড় তৈরি হবে – নাইমুর রহমান দুর্জয় এমপি

নিজস্ব প্রতিবেদক:
নরসিংদীতে বঙ্গবন্ধু জেলা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগ ও ১ম বিভাগ ক্রিকেট লীগ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক নাইমুর রহমান দুর্জয় এমপি বলেন, নরসিংদী অর্থনৈতিক ভাবে একটি সমৃদ্ধ জেলা। এখানে সিনিয়র জুনিয়র খেলোয়াড়দের মধ্যে সুসম্পর্ক রয়েছে। জেলা ক্রীড়া সংস্থা খেলাধুলার মান উন্নয়নে কাজ করছে। আশা করি নরসিংদী থেকে জাতীয় পর্যায়ের খেলোয়াড় তৈরি হবে। ৩/৪ বিঘা জমির ব্যবস্থা করতে দিতে পারলে আমি একটি প্র্যাকটিস স্টেডিয়াম করে দিব। তরুণ সমাজকে খেলাধুলার মাধ্যমে মাদক থেকে দূরে রাখা যাবে। সুন্দর আয়োজনের জন্য তিনি ক্রীড়া সংস্থার সভাপতি, সাধারণ সম্পাদকসহ সকল সদস্যদের ধন্যবাদ জানান।
০৯ মার্চ নরসিংদী মুসলেহ উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা ক্রীড়া সংস্থার ক্রীড়াবান্ধব সভাপতি জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড এর পরিচালক তাভীর আহমেদ টিটু। শুভেচ্ছা বক্তব্য রাখেন নরসিংদী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ শাহীনুল ইসলাম ভূইয়া, বাংলাদেশ কোয়াব এর সাধারণ সম্পাদক দেবব্রত পাল।
আলোচনা শেষে নরসিংদী জেলা বঙ্গবন্ধু প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগে অংশগ্রহণকারী ৬ টি দলকে ২৫ হাজার টাকা করে এবং ৬টি প্রথম বিভাগ ক্রিকেট দলকে ২০ হাজার টাকা করে অনুদান প্রদান করা হয়। ক্লাব গুলো হলোঃ সিলভার স্পোর্টিং ক্লাব, মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র, শেরে বাংলা ক্লাব, ঘোড়াদিয়া একাদশ, বিলাসদী স্পোর্টিং ক্লাব, বৌয়াকূড় ক্রীড়া চক্র, নরসিংদী ক্রিকেট ক্লাব, রাঙ্গামাটি ক্রিকেট ক্লাব, নরসিংদী ক্রীড়া চক্র, উদয়ন ক্রীড়া চক্র, ইসমাইল স্মৃতি সংসদ ও মোহামেডান স্পোর্টিং ক্লাব। পরে নরসিংদীর বর্তমান ও সাবেক খেলোয়াড়দের প্রীতি ক্রিকেট ম্যাচের পুরস্কার প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও সভাপতি। বর্তমান ও সাবেক খেলোয়াড়দের স্বপরিবারে উপস্থিতি নরসিংদী মুসলেহউদ্দিন ভূইয়া স্টেডিয়ামে মিলনমেলায় পরিনত হয়।

সংবাদটি সর্বমোট 332 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *