নরসিংদী বাজারে টহলের সময় দুই আনসার সদস্যের অস্ত্র ও গুলি ছিনতাই

নবকণ্ঠ ডেস্ক: 

নরসিংদীতে ২ আনসার সদস্যের কাছ থেকে ২টি শর্টগান এবং ১০ রাউন্ড গুলি ছিনতাই করেছে একদল দুর্বৃত্ত। মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে নরসিংদী পৌর শহরের বড়বাজারের বণিক সমিতির আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ক্যাম্পের সামনে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে।

আনসার ক্যাম্প কর্তৃপক্ষ জানায়, নরসিংদী বড় বাজার বণিক সমিতির আনসার ক্যাম্পের ৪ জন সদস্য একইসাথে বাজার এলাকায় টহল দিচ্ছিলেন। হাড়িধোয়া নদীর তীরে বড় বাজার এলাকার আনসার ফাঁড়ির সামনে টহলের সময় হঠাৎ পেছন থেকে ১৫ থেকে ২০ জনের এক দল দুর্বৃত্ত দেশীয় অস্ত্র নিয়ে তাদের ওপর আক্রমণ করে। এসময় ২ জন আনসার সদস্য দৌড়ে সরে গেলে বাকি দুইজনকে দড়ি দিয়ে বেঁধে তাদের কাছে থাকা ২ টি শর্টগান এবং ১০ রাউন্ড গুলি ছিনিয়ে নেয় দুর্বৃত্তরা। খবর পেয়ে মঙ্গলবার সকালে নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, পিবিআই পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী নরসিংদীর সহকারী জেলা কমান্ডেন্ট মোহাম্মদ সাজ্জাদ হোসেন সেলিম জানান, নরসিংদী বড় বাজারে অবস্থিত আনসার ক্যাম্পের ফাঁড়িতে চারজন সদস্য ডিউটিতে ছিলন। তারা হলেন- মো. আনোয়ারুল হক, জাফর ইকবাল, রাশেদ হোসেন ও আতিক হোসেন। রাত দেড়টার দিকে ১৫ থেকে ২০ জন ডাকাত দলের সদস্য হাড়িয়াধোয়া নদীর পাশে বাজার বেরিবাধে অতর্কিতভাবে হামলা চালায় এবং কিছু বুঝতে পারার আগেই আনোয়ারুল ও জাফর ইকবালের ২ টি শর্টগান ও ১০ রাউন্ড গুলি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর নরসিংদী জেলা কমান্ডেন্ট তানজিনা বিনতে এরশাদ বলেন, অস্ত্র ছিনতাইয়ের ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। পুলিশসহ প্রশাসনের পক্ষ থেকেও ঘটনাটি তদন্ত করা হচ্ছে। উর্দ্ধতন কর্তৃপক্ষের সাথে কথা বলে আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে। সূত্র: নরসিংদী টাইমস

সংবাদটি সর্বমোট 269 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *