নরসিংদী সদর উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে উপবৃত্তি বাস্তবায়ন সম্পর্কিত ওরিয়েন্টেশন প্রশিক্ষণ সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক:
০৮ মার্চ সমন্বিত উপবৃত্তি কর্মসূচি, প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্টের ব্যবস্থাপনায় নরসিংদী সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে উপজেলা অডিটোরিয়ামে ১ দিনের উপবৃত্তি বাস্তবায়ন সম্পর্কিত ওরিয়েন্টেশন প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।
প্রশিক্ষণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আফতাব উদ্দিন ভূঞা, বিশেষ অতিথি হিসেবে ছিলেন প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্ট সমন্বিত উপবৃত্তি কর্মসূচির গবেষণা কর্মকর্তা মোঃ তৌফিক এরফান, সহকারী অধ্যাপক ও গবেষণা কর্মকর্তা আশ্রাফুল মামুন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মেহেদী মোর্শেদ। বক্তব্য রাখেন নরসিংদী সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল কালাম আজাদ। শুভেচ্ছা বক্তব্য রাখেন সমন্বিত উপবৃত্তি কর্মসূচির ডকুমেন্টরী অফিসার আফরোজ জাহান জেসমিন। প্রশিক্ষণে নরসিংদী সদর উপজেলার ৬০ টি স্কুল, কলেজ, মাদ্রাসার প্রধান শিক্ষক, প্রিন্সিপাল, সুপার, গর্ভনিং কমিটি, ম্যানেজিং কমিটির সভাপতি, সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
১০ মার্চ থেকে শুরু করে উপবৃত্তির কার্যক্রম ১০ এপ্রিল শেষ হবে । ষষ্ঠ এবং একাদশ শ্রেণির শিক্ষার্থী ৪৫ টি ইন্ডিকেটরের মাধ্যমে উপবৃত্তির প্রাপ্যতা বিবেচিত হবে। বীরমুক্তিযোদ্ধাদের সন্তান, বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থী, এবং সুবিধা বঞ্চিত শিক্ষার্থীদের অগ্রাধিকার পাবে। বিদ্যালয় থেকে প্রেরিত শিক্ষার্থী কে বা কারা উপবৃত্তির পাবে তার কোন নিশ্চয়তা নেই।

সংবাদটি সর্বমোট 267 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *