নরসিংদী সদর প্রেসক্লাবের ত্রি-বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত, সভাপতি কাউছার, সাধারণ সম্পাদক বাবুল

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদী সদর প্রেস ক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে সভাপতি কাউসার সাধারণ সম্পাদক বাবুল নির্বাচিত হয়েছে। গত ১৩ আগস্ট শনিবার নৌ ভ্রমণের মাধ্যমে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সদর প্রেস ক্লাবের সভাপতি শাহ মোহাম্মদ কাউছার হোসাইন। সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক মাসুদ রানা বাবুল।

সভায় ওপেন আলোচনার মাধ্যমে পূর্বের কমিটি বিলুপ্তি ঘোষণা করে, সর্বসম্মতিক্রমে আগামী তিন বছরের জন্য সভাপতি নির্বাচিত হয় শাহ মোহাম্মদ কাউছার হোসাইন (আরশিতে মুখ ও ঢাকা ২৪ লাইভ) ও সাধারণ সম্পাদক মাসুদ রানা বাবুল (ক্রাইম ম্যাগাজিন অপরাধ জগত ও দি ফাইনান্সিয়াল পোস্ট)। ১১ সদস্য কার্যনির্বাহী কমিটি আগামী তিন বছরের জন্য গঠন করা হয়।  সহ-সভাপতি ফজলুল হক চৌধুরী খোকা (আলোকিত বাংলাদেশ) যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন (নরসিংদীর নবকন্ঠ) কোষাধ্যক্ষ শাহিন চৌধুরী (সাত দিনের কন্ঠ)।

নরসিংদী সদর প্রেস ক্লাবের উদ্বোগে নৌ ভ্রমণে সদর প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য, উপদেষ্টা ও সাধারণ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। সদর প্রেস ক্লাবের নতুন কমিটি ঘোষণা করেন প্রধান অতিথি সাপ্তাহিক আজকের চেতনা পত্রিকার প্রকাশক ও সম্পাদক এ বি এম আজরাফ টিপু। আরো উপস্থিত ছিলেন, সাপ্তাহিক দেশ সন্দেশ পত্রিকার প্রকাশক ও সম্পাদক মো. নাছিবুর রহমান খাঁন, নরসিংদী সদর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও সাতদিনের কন্ঠ পত্রিকার প্রকাশক ও সম্পাদক হামিদুর আহাদ সমীর, সদর প্রেস ক্লাবের গঠনতন্ত্র প্রণেতা সাংবাদিক রমজান আলী প্রামানিক, দৈনিক নরসিংদীর নবকন্ঠ এর প্রকাশক ও সম্পাদক মো. কামাল হোসেন, আনন্দ টিভির জেলা প্রতিনিধি মো. রফিকুল ইসলাম, সি এন এখন টিভির সাংবাদিক মাইন উদ্দিন সরকার, আলোকবালি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মোস্তফা মিয়া, যুবলীগ নেতা নূর মোহাম্মদ ও সদর প্রেস ক্লাবের সাধারণ সদস্যবৃন্দ।

সংবাদটি সর্বমোট 163 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *