নারায়ণগঞ্জে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের আয়োজনে জাতীয় শোক দিবস পালন

নরসিংদীর নবকণ্ঠ ডেস্ক:

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২৩ হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের আয়োজনে ও নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের সহযোগিতায় আজ সোমবার সকাল ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা ও বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়। নারায়ণগঞ্জ এর জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন। বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন নারায়ণগঞ্জের পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল, পিপিএম (বার), জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিক শংকর কুমার দে, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি প্রদীপ কুমার দাস, মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের জেলা মনিটরিং কমিটির সদস্য দীলিপ কুমার মন্ডল। অন্যান্য অতিথিবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক রঞ্জিত মন্ডল, বন্দর উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শ্যামল বিশ্বাস, সোনারগাঁ উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি লোকনাথ দত্ত, সাধু নাগ মহাশয় মন্দিরের সাধারণ সম্পাদক এডভোকেট তারাপদ আচার্য প্রমুখ।
স্বাগত বক্তব্য প্রদান করেন শ্যামল কুমার চক্রবর্তী, সহকারী প্রকল্প পরিচালক, মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম। সঞ্চালনায় ছিলেন রুবেল দাস, জুনিয়র কনসালটেন্ট, ধর্মীয় ও আর্থ-সামাজিক প্রেক্ষাপটে পুরোহিত-সেবাইতদের দক্ষতা বৃদ্ধিকরণ শীর্ষক প্রকল্প। সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাকিব- আল- রাব্বি ।
অনুষ্ঠানে মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম, নারায়ণগঞ্জ জেলার ৮৯ টি শিক্ষাকেন্দ্রের শিক্ষকগণ, মন্দির কমিটির সদস্য ও অভিভাবকবৃন্দ উপস্হিত ছিলেন।

সংবাদটি সর্বমোট 620 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *