প্রধানমন্ত্রী কাউকে ফিরিয়ে দেন না: পরিকল্পনা মন্ত্রী

নবকণ্ঠ ডেস্ক:

পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেছেন, প্রধানমন্ত্রী কাউকে ফিরিয়ে দেন না। তার কাছে আমি অসংখ্যবার প্রকল্প নিয়ে গিয়েছি তিনি ফিরিয়ে দেননি। সর্বশেষ একনেকেও তিনি নেত্রকোনার একটি প্রকল্প অনুমোদন দিয়েছেন।

শনিবার (৯ অক্টোবর) অফিসার্স ক্লাবে বৃহত্তর ময়মনসিংহ সমন্বয় পরিষদ আয়োজিত বার্ষিক সন্মেলনে প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনা মন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, ময়মনসিংহ নানা কারনে আমার কাছে স্মরণীয়। তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিরোধী দলীয় নেতা। তিনি সফরে গেলেন ময়মনসিংহ। আমি তখন সেখানকার ডিসি। আমাকে ওপর থেকে ফোন করা হলো যে সফরে যাচ্ছেন পাত্তা দিয়েন না। আমি সে কথা শুনলাম না আমি তৎকালীন বিরোধী দলীয় নেতা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভালোভাবেই প্রোটোকল দিলাম। তিনিও বেশ খুশি হলেন। আমি সেখানেই তাকে বললাম যে আমি আপনার সঙ্গে কাজ করতে চাই, আর সেই স্থানটি হলো ময়মনসিংহ সার্কিট হাউজ।

পরিকল্পনা মন্ত্রী বলেন, ময়মনসিংহ তথা সারা দেশের উন্নয়নের জন্য কাজ করতে হবে। আমরা নানা পরিকল্পনা নিচ্ছি। তবে আমাদের দক্ষ হতে হবে পরিশ্রমী হতে হবে। বেশি বেশি কাজ করতে হবে। আমি বৃহত্তর ময়মনসিংহ সমন্বয় পরিষদের বৃহৎ পরিকল্পনার কথা শুনলাম যতটুকু পারি আমি আপনাদের সহায়তা করব।

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে বৃহত্তর ময়মনসিংহ পরিষদের সমন্বয় পরিষদের চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদ বলেন, আমরা বৃহত্তর ময়মনসিংহবাসী আমাদের এই অঞ্চলের জন্য কাজ করব, আমাদের সকলের উদ্দেশ্য একটাই এই অঞ্চলের উন্নয়ন। তথ্যসূত্র: কালের কণ্ঠ

সংবাদটি সর্বমোট 204 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *