বেলাবতে ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীর বেলাবতে ইট বোঝাই ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী এক কিশোর নিহত হয়েছেন। সোমবার সকাল পৌণে ৯টার দিকে উপজেলার আমলাব ইউনিয়নের রাজারবাগ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

এই দুর্ঘটনায় নিহত কিশোরের নাম আরিয়ান ভূঁইয়া (১৬)। সে বেলাব উপজেলার গাংকুলপাড়ার আরিফ ভূঁইয়ার ছেলে। নিহত আরিয়ান ভূঁইয়া স্থানীয় একটি হাফিজিয়া মাদ্রাসায় পড়াশোনা করত।

নিহত কিশোরের স্বজন ও স্থানীয়রা জানান, সকালে ঘুম থেকে উঠে চাচাত ভাই সোহান ভূঁইয়ার সঙ্গে তার মোটরসাইকেলে চড়ে ঘুরতে বের হয়েছিল আরিয়ান। অন্যদিকে ইটবোঝাই ট্রলিটি বটেশ্বর বাজারের দিকে যাচ্ছিল। সকাল পৌনে ৯টায় তাদের মোটরসাইকেলটি রাজারবাগ এলাকা অতিক্রমের সময় ইটবোঝাই ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় সড়কে ছিটকে পড়েন মোটরসাইকেল আরোহী ওই কিশোর। পরে ট্রলিটি তাঁর মুখমণ্ডল চাপা দিয়ে পালিয়ে গেলে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে সকাল সাড়ে ১০টার দিকে বেলাব থানা পুলিশ ঘটনাস্থলে এসে নিহত কিশোরের লাশ উদ্ধার করেন। পরে সুরতহাল প্রতিবেদন তৈরির পর তাঁর লাশ বেলাব থানায় নেওয়া হয়।

জানা গেছে, এই ঘটনায় নিহত কিশোরের পরিবার মামলা করবেন বলে জানানো হয়েছে। রোকন মিয়া নামের ওই ট্রলিচালক পলাতক আছেন, তাকে আটকের চেষ্টা চলছে।

সংবাদটি সর্বমোট 165 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *