বেলাবতে বাইকের চাপায় প্রাণ হারালো মসজিদের মুয়াজ্জ্বিন

এম. ওবায়েদুল কবীর:

দেশের নরসিংদীর বেলাবো উপজেলার সুটুরিয়া গ্রামে বাইকের চাপা পড়ে মৃত্যু হয় এক পথচারীর। বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে সুটুরিয়ার হাজীবাড়ি ঈদগাহ মাঠ সংলগ্ন রাস্তায় এ দূর্ঘটনা ঘটে। ঘটনাস্থল পরিদর্শন করে জানা যায়, নিহত আনসার আলী (৬৫) মাগরিবের নামাজ আদায়ের জন্য প্রতিদিনের মত হাজীবাড়ি ঈদগাহ মাঠ সংলগ্ন রাস্তা ধরে পাশর্^বর্তী মসজিদে যাচ্ছিলেন। পেছন থেকে একটি বাইক এসে তাকে চাপা দিলে সে চিৎকার করতে থাকে। তার চিৎকারে লোকজন এসে মটর সাইকেলটিকে দ্রুত ঘটনাস্থল থেকে চলে যেতে দেখে। তার অবস্থা গুরুতর দেখে স্থানীয় লোকজন তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসারত অবস্থায় ঐদিন রাত ১২টার দিকে মারা যায়। পেস্ট মর্টেম শেষে নিহতের লাশ বাড়ি নিয়ে স্থানীয় গোরস্থানে কবর দেওয়া হয়।

এলাকাবাসী জানায়, আনসার আলীর দুই ছেলে প্রবাসী, যারা তার কোন খরচ বহন করেনা। এক মেয়েকে বিয়ে দিয়ে সে একাই বাড়িতে মানবেতর জীবন কাটাতো। প্রত্যক্ষদর্শী জানায়, আনসার আলী মটর সাইকেলের নিচে চাপা পড়ে চাকায় আটকে যায় । চাকায় আটকা পড়লে মটরসাইকেল চালক প্রায় ৪০ গজ লোকটিকে হেচড়ে নিয়ে যায়। মোটরসাইকেলে চলকসহ তিনজন ছেলে ছিলো। খবর নিয়ে জানা যায়, মনোহরদী উপজেলার মাধুশাল গ্রামের আবুল কাসেমের ছেলে মো. পলিন মিয়া (২০) বাইকের চালক ছিলো এবং তার সাথে তারই সমবয়সী দু’জন বন্ধু ছিলো।

আনসার আলী মারা যাওয়ায় থানায় জানানো বা মামলা করার মত তার পক্ষের কোন লোকজন না থাকায় এ দূর্ঘটনার কোন প্রকার রিপোর্ট থানায় লেখা হয়নি বলে এলাকাবাসী জানায়।

সংবাদটি সর্বমোট 286 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *