রায়পুরায় অপহৃত স্কুলছাত্রী ময়মনসিংহ থেকে উদ্ধার, অভিযুক্ত গ্রেপ্তার

নবকণ্ঠ ডেস্ক:

নরসিংদীর রায়পুরা থেকে অপহৃত স্কুল ছাত্রীকে ময়মনসিংহ থেকে উদ্ধার এবং অভিযুক্ত অপহরণকারী জীবন মিয়াকে (১৯) গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২৪ আগস্ট) সকালে নরসিংদীর পুলিশ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান।

এর আগে গত মঙ্গলবার রাতে ময়মনসিংহের হালুয়াঘাট এলাকায় অভিযান চালিয়ে অপহৃত ছাত্রীকে উদ্ধার এবং অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান জানান, প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় গত রোববার বিকেলে রায়পুরার লোচনপুর এলাকায় স্কুল থেকে বাড়ি ফেরার পথে একটি প্রাইভেটকারে করে অপহরণ করা হয় দশম শ্রেণির এক ছাত্রীকে। পরদিন স্থানীয় বখাটে হিসেবে পরিচিত জীবন মিয়া নামে একজন এবং অজ্ঞাত আরও ৪ জনকে আসামি করে রায়পুরা থানায় মামলা করেন অপহরণের শিকার স্কুল ছাত্রীর বাবা।

পরে তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযান চালিয়ে মঙ্গলবার রাতে ময়মনসিংহের হালুয়াঘাট থেকে অপহৃত ছাত্রীকে উদ্ধারের পাশাপাশি গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত যুবক জীবন মিয়াকে। গ্রেপ্তারকৃত জীবন মিয়া (১৯) রায়পুরার অলিপুরা ইউনিয়নের স্বপন মিয়ার ছেলে। এ ঘটনায় অপর অজ্ঞাত চার অভিযুক্তকে গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত আছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান।

সংবাদটি সর্বমোট 163 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *