শিবপুরে স্বামীকে খুন করে থানায় গিয়ে স্ত্রীর আত্মসমর্পণ

 

শিবপুর প্রতিনিধি:

নরসিংদীর শিবপুরে স্বামী মোফাজ্জল প্রধানকে খুন করে থানায় গিয়ে হত্যার দায় স্বীকার করে আত্মসমর্পণ করেছেন স্ত্রী ঝুনু বেগম (৩২)। বৃহস্পতিবার (২১ জুলাই) রাত ১১ থেকে ১২টার মধ্যে উপজেলার মাছিমপুর ইউনিয়নের খড়িয়া গ্রামে এই হত্যার ঘটনা ঘটে।

শুক্রবার সকাল পৌনে ১০টায় থানায় গিয়ে ডিউটি অফিসারকে হত্যার ঘটনাটি জানান ঘাতক স্ত্রী। নিহত মোফাজ্জল প্রধান (৩৮) খড়িয়া গ্রামের মৃত ওয়াজউদ্দিন প্রধানের ছেলে। স্ত্রী ঝুনু বেগম (৩২) একই এলাকার মোসলেম উদ্দিনের মেয়ে।

তাদের ২০ বছরের দাম্পত্য জীবনে এক ছেলে সন্তান রয়েছে। প্রায় ২০ বছর আগে প্রেম করে তারা বিয়ে করেছিলেন। তাদের দুজনের প্রেমের সম্পর্ক থাকা অবস্থায় ঝুনু বেগমকে অন্যত্র বিয়ে দেন তার বাবা মা। বিয়ের দুই দিন পরে ঝুনু বেগম ওই স্বামীকে ত্যাগ করে প্রেমিক মোফাজ্জলকে বিয়ে করে দাম্পত্য জীবন শুরু করেন বলে জানান এলাকাবাসী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (২১ জুলাই) রাত ১১টার দিকে স্ত্রীর কাছে টাকা চায় স্বামী মোফাজ্জল হোসেন। স্ত্রী টাকা দিতে অস্বীকৃতি জানালে স্বামী-স্ত্রীর মাঝে ঝগড়া হয়। তাদের কথা কাটাকাটির এক পর্যায়ে শাবল নিয়ে স্ত্রীর উপর আক্রমণ করতে যায় স্বামী। এসময় স্ত্রী তার কাছ থেকে শাবল ছিনিয়ে নিয়ে স্বামীকে শাবল দিয়ে আঘাত করে হত্যা করেন। হত্যার পর সারারাত লাশ পাহারা দিয়ে শুক্রবার সকাল পৌনে ১০ টার দিকে থানায় গিয়ে আত্মসমর্পণ করে হত্যার ঘটনার বিবরণ দেয় স্ত্রী ঝুনু বেগম।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন মিয়া বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্ত স্ত্রীকে আটক করে থানা হেফাজতে রাখা হয়েছে। এই ঘটনায় আইনী প্রক্রিয়া চলমান। সূত্র: নরসিংদী টাইমস

সংবাদটি সর্বমোট 189 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *