শিবপুর সবুজ পাহাড় অনার্স কলেজে নবীনবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন

আতাবুর রহমান সানি, শিবপুর প্রতিনিধি:

নরসিংদীর শিবপুরের সবুজ পাহাড় অনার্স কলেজের একাদশ শ্রেণি এবং ডিগ্রি পাস ও অনার্স প্রথম বর্ষের নবাগত শিক্ষার্থীদের নবীনবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন ২০২২ হয়েছে। বৃহস্পতিবার (২৪ মার্চ) সকালে কলেজ চত্বরে গভর্নিং বডির সভাপতি মোঃ বশিরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, নরসিংদী-৩ শিবপুর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব জহিরুল হক ভূইয়া মোহন।
অনুষ্ঠানের উদ্বোধন করেন, শিবপুরের সাবেক এমপি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ শাহজাহান সাজু অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ সালাউদ্দিন মিয়া, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোহসীন নাজির, সাধারণ সম্পাদক শামসুল আলম ভূঁইয়া রাখিল, সহ সভাপতি আজিজুর রহমান খাঁন ভুলু ও যশোর ইউপি চেয়ারম্যান রাসেল আহমেদ, প্রমুখ।
আরো উপস্থিত ছিলেন, শিবপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও মাছিমপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ ফরহাদ আলম ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সৈয়দ মাসুদ পারভেজ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক খান, কলেজের দাতা সদস্য আব্দুল হেকিম, বিদ্যোৎসাহী সদস্য নাহিদা আক্তার মিতু, শিক্ষক প্রতিনিধি সালমা আক্তার।
অনুষ্ঠানের সার্বিক পরিচালনায় করেন অত্র কলেজের অধ্যক্ষ মোঃ গিয়াস উদ্দিন। সবশেষে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সংবাদটি সর্বমোট 254 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *