স্মাইল-সিক্রেট অফ ইউর হ্যাপিনেস ঘোড়াশাল শাখার বাল্য বিবাহ রোধে সচেতনতা সভা অনুষ্ঠিত

মো: হাবিব উল্লাহ:

বর্তমান সময়ে স্বপ্নবাজ একজন তরুনীর জন্য বাল্যবিবাহ অভিশাপস্বরূপ। সামাজিক কিছু অপচিন্তা দূর করে সচেতনতা সৃষ্টি করতে পারলেই বাল্যবিবাহ রোধ করা সম্ভব। সে লক্ষ্যে আজ ৩১ অক্টোবর সোমবার স্মাইল-সিক্রেট অফ ইউর হ্যাপিনেস ঘোড়াশাল শাখার উদ্যোগে বাল্য বিবাহ রোধে সচেতনতা সভা অনুষ্ঠিত হয়েছে। “বাল্যবিবাহ রোধে পরিবারের ভূমিকা শীর্ষক সচেতনতা ও আলোচনা সভা’ শীর্ষক ইভেন্টের আয়োজন করা হয় ।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পলাশ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস এম শফি । উদ্বোধন করেন নরসিংদী জেলা শাখা সাধারণ সম্পাদক তানজিনা শিফা । সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন ডাঃ নজরুল বিন নূর মহসিন গার্লস স্কুল এন্ড কলেজ ও স্মাইল ঘোড়াশাল শাখা উপদেষ্টা রিনা নাসরিন ।

স্মাইল ঘোড়াশাল শাখার সাধারণ সম্পাদক পারভেজ আহমেদ এর সঞ্চালনায় ও স্মাইল ঘোড়াশাল শাখার সভাপতি খাইরুল হক এর দিকনির্দেশনায় ইভেন্ট সম্পূর্ণ হয়েছে ।

এ সময় সকল অতিথিরা তাদের বক্তব্যে বলেন বাল্য বিবাহ প্রতিরোধে করণীয় কাজ করবেন এবং সমাজকে এগিয়ে নিয়ে যাবে ।

এসময় আরো উপস্থিত ছিলেন স্মাইল পলাশ শাখার সভাপতি রোমান , ঘোড়াশাল শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মোশাহিদ এনাম রাহুল, সাংগঠনিক সম্পাদক আরিফা আক্তার , কোষাধ্যক্ষ তারিনা আক্তার বৃষ্টি, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম শান্ত ,প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদিকা হামিদা আক্তার ,সুমি আক্তার,শান্তা ইসলাম , নাদিম মাহমুদ,সাবিকুল ইসলাম ,পর্ণা সরকার,মেঘলা আক্তার সহ আরো অনেকে ।
ঘোড়াশাল ডাঃ নজরুল বিন নূর মহসিন গার্লস স্কুল এন্ড কলেজ এর ২০০শত শিক্ষার্থীদের নিয়ে এই আয়োজন করা হয়েছে।

এ সময় গত এক বছরে স্মাইল ঘোড়াশাল শাখার সেরা ৪জন ভলান্টিয়ারকে সম্মাননা দেওয়া হয় ।

-নবকণ্ঠ/শান্ত বণিক

সংবাদটি সর্বমোট 146 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *