নরসিংদী জেলা অন্তিম সেবা ফাউন্ডেশন এর আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:

গত ২৫ ফেব্রুয়ারি নরসিংদী জেলা অন্তিম সেবা ফাউন্ডেশনের আলোচনা সভা ও দোয়া মাহফিল নরসিংদী পৌর শহরের সেভেন স্টার রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি হাফেজ আব্দুল মোমেন, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিআইডি ইন্সপেক্টর কাসিফ সানোয়ার সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক জামাল উদ্দিন, বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক হানিফ খান, নরসিংদী সদর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাসুদ রানা বাবুল, যুগ্ম সম্পাদক কামাল হোসেন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাক্তার শরীফ, সংগঠনের সদস্য সুমন মিয়া, কাউসার আহমেদ, মোহাম্মদ রেজুয়ান, রাজু আহমেদ ,জলিল মোল্লা প্রমুখ।

সভাপতি তার বক্তব্যে বলেন অন্তিম সেবা ফাউন্ডেশন নরসিংদী জেলার সকল বেওয়ারিশ লাশ বিনা পয়সায় দাফন করে থাকে, সংগঠনের নিজস্ব অর্থায়নে পাশাপাশি অন্যান্য ধর্মীয় সব কাজ পরিচালনা করা হয়। প্রধান অতিথি সিআইডি ইন্সপেক্টর কাশিফ সানোয়ার বলেন, দীর্ঘদিন যাবৎ সংগঠনটি ধর্মীয় বিভিন্ন কাজে জড়িত এবং অন্তিম সংস্কার করে ব্যাপক সুনাম অর্জন করেছে পাশাপাশি সকল ধর্মের লাশ দাহ করে এবং ব্লাড ডোনেশন করে সংগঠনের সকলের মঙ্গল কামনা করি এবং দোয়া করি।

সাধারণ সম্পাদক জামাল উদ্দিন জানান নিজস্ব অর্থায়নে সকল বেওয়ারিশ লাশ দাফন করা হয় । করোনা মহামারী সহ আমরা প্রায় ৫০/৬০ টি বেওয়ারিশ লাশ সৎকার ও দাহ করেছি এবং আমাদের অনেক সদস্য ব্লাড ডোনেশন করে আমরা সকলের দোয়া চাই

সংবাদটি সর্বমোট 271 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *