হাজীপুর ইউপি সদস্যদের সম্মানি ভাতা প্রদান না করায় চেয়ারম্যান ও সচিবের বিরুদ্ধে জেলা প্রশাসক বরাবর অভিযোগ

নিজস্ব প্রতিবেদক:
নরসিংদীর হাজীপুর ইউপির ২০১৬ সালে নির্বাচিত ১০জন ইউপি সদস্য তাদের যথাযথ সম্মানি ভাতা না পাওয়ায় ইউপি চেয়ারম্যান ইউসুফ খান পিন্টু ও সচিব জাকির হোসেনের বিরুদ্ধে জেলা প্রশাসক বরাবর আজ ৭ মার্চ লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগে উল্লেখ করা হয়েছে, বিগত ২০১৬ সালের নির্বাচনে সদস্য নির্বাচিত হয়ে সরকার কর্তৃক অর্পিত দায়িত্ব পালনকালে সদস্যদের সরকার প্রদত্ত সম্মানি ভাতা যথাযথ ভাবে পেয়েছে।
২০১৬ সালের নির্বাচনে নির্বাচিত ১০জন ইউপি সদস্য, কামাল হোসেন, ছোবাহান খান, আব্দুর রব মিয়া, আলতাফ হোসেন, রেখা সুলতানা, আমির হোসেন, খোকন মিয়া, ইউসুফ খান আঙ্গুর, আরমান মুন্সী ও ইলিয়াছ খান অভিযোগপত্রে উল্লেখ করেছেন ইউনিয়ন পরিষদের যথেষ্ট আয় থাকার পরও ইউপি চেয়ারম্যান ইউসুফ খান পিন্টু ও সচিব জাকির হোসেন স্বেচ্ছাচারিতার মাধ্যমে সম্মানি ভাতার অংশ পরিশোধ করেনি। ৫ বছরে ভুক্তভোগী ইউপি সদস্যরা আনুমানিক ৪২ হাজার টাকা পেয়েছেন তা উল্লেখ করেন। বর্তমানে প্রতি ইউপি সদস্য আনুমানিক ২ লক্ষ ১০ হাজার টাকা পাওনা রয়েছেন বলে অভিযোগ করেন। তাদের দাবী চেয়ারম্যান ও সচিব প্রাপ্য সম্মানি টাকা প্রদানে গড়িমসি করছেন। তাদের প্রাপ্য সম্মানি ভাতা পাবার লক্ষ্যে জেলা প্রশাসক বরাবর উক্ত অভিযোগ দায়ের করা হয়।

সংবাদটি সর্বমোট 236 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *