স্যার কৃষ্ণ গোবিন্দ গুপ্ত উচ্চ বিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপন

অরবিন্দ রায়:

নরসিংদী শতবর্ষের ঐতিহ্যবাহী পাঁচদোনা স্যার কৃষ্ণ গোবিন্দ গুপ্ত উচ্চ বিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে। সারাদিন ব্যাপী অনুষ্ঠান মালায় সকালে সূর্যোদয়ের সাথে সাথে বিদ্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন, জাতীয় সঙ্গীত পরিবেশন, কুচকাওয়াজ, ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। বিকেলে রচনা, বঙ্গবন্ধু ভাষন, চিএাংকন প্রতিযোগিতা, কবিতা আবৃত্তি , সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
অনুষ্ঠানে কোরআন তিলাওয়াত পাঠ করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. রেজাউল করিম ভূইয়া, গীতা পাঠ করেন সহকারী শিক্ষক পঞ্চমী রানী দে।
উপজেলা ভাইস চেয়ারম্যান ও বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি আলহাজ্ব কফিল উদ্দিন ভূইয়া বাচ্চুর সভাপতিত্বে আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন বিদ্যলয়ের প্রধান শিক্ষক মো. মাসুম বিল্লাহ, প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মেহেরপাড়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আজাহার অমিত প্রান্ত, বক্তব্য রাখেন জেলা পরিষদের সদস্য আ. হামিদ খান, বিদ্যালয় পরিচালনা পরিষদের সাবেক সদস্য ফ. আ.সাঈদ হাসান কাজল, মো. মাসুৃদ আলম, মো. আজাহার খান, লিটন চন্দ্র ভৌমিক, আঞ্জুমান রহমান, বর্তমান সদস্য মো. কামাল হোসেন, ইউপি সদস্য নিতীশ চন্দ্র সহ অনেকে।
বিভিন্ন প্রতিযোগিতা অংশগ্রহণ কারীদের শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরন করা হয়। বঙ্গবন্ধু ভাষনে প্রথম হয়েছে ১০ শ্রেণির ছাএ পুষ্প মিয়া,
কবিতা আবৃত্তিতে প্রথম হয়েছে অষ্টম শ্রেণির ছাএী সুষ্মিতা ঘোষ,
দেশাত্নবোধক গানে প্রথম হয়েছে ৯ম শ্রেণির ছাএী তাবাস্মুম আক্তার আনিকা, চিএাংকন প্রথম হয়েছে ৬ষ্ঠ শ্রেনির ছাএী প্রান্তিকা চৌধুরী, বালিকা ছোট বিস্কুট দৌড়ে প্রথম হয়েছে ৬ষ্ঠ শ্রেনির ছাএী মুন্নি আক্তার, ৪০০মিটার দৌড় প্রথম হয়েছে ১০ম শ্রেণির ছাএ রফিকুল ইসলাম নয়ন
বালক মধ্যম বস্তা দৌড়ে প্রথম হয়েছে সপ্তম শ্রেণির ছাএ আনাস হাওলাদার,
বালক ছোট দল মুরগ যুদ্ধ ৯ম
শ্রেণির ছাএ মৃদুল মিয়া, বালিকাদের রশি ঘুরানো প্রথম হয়েছে ৬ষ্ঠ শ্রেনীর ছাএী সাদিয়া আক্তার,বল চালানো প্রতিযোগিতায় প্রথম হয়েছে ৯ম শ্রনির ছাএী দিয়া আক্তার। খেলা পরিচালনা করেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সুকুমার চন্দ্র কর, সিনিয়র সহকারী শিক্ষক সুজিত কুমার দাস,মোস্তাফিজুর রহমান, আনোয়ার হোসেন কাউসার আহমেদ । এ ছাড়াও বিদ্যালয় পরিচালানা পরিষদের সদস্য বৃন্দ, শিক্ষক শিক্ষিকা,অভিভাবক ও বিদ্যালয়ের শিক্ষার্থীরা উপস্হিতি ছিলেন।

সংবাদটি সর্বমোট 332 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *