পলাশে ১০ টাকায় দেয়া হলো ঈদ বাজার

নিজস্ব প্রতিবেদক:
‘হাসি ফুটুক সবখানে, সবার মাঝে’ সেøাগান নিয়ে নরসিংদীর পলাশে ১০ টাকার বিনিময়ে দেয়া হলো হাজার টাকার ঈদ বাজার। শুক্রবার সকালে উপজেলার চরসিন্দুর ইউনিয়নের উত্তর দেওড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এই ঈদ বাজার বসে।

মাত্র ১০ টাকার বিনিময়ে এক দিনের জন্য এখান থেকে সেমাই, দুধ, চিনি, চাল, আলু, ডাল, তেল, পেয়াজ, হলুদ ও ধনিয়াসহ দশটি পণ্য কিনতে পেরেছেন নি¤œ আয়ের মানুষ।
পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে প্যান্ডেল করে সারি সারি ভাবে দোকান বসিয়ে সুবিধাবঞ্চিত নারী, শিশু ও সব বয়সী পুরুষের জন্য ১০ টাকার বিনিময়ে হাজার টাকার ঈদ বাজারের এই আয়োজন করা হয়। মালিতা স্বেচ্ছাসেবী যুব সংগঠনের উদ্যোগে আয়োজিত ১০ টাকার ঈদ বাজারের কার্যক্রম উদ্বোধন করেন পলাশ উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাম্মেল হক মন্টু।

মালিতা স্বেচ্ছাসেবী যুব সংগঠনের সভাপতি মো. হানিফ মিয়ার সভাপতিতে¦ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চরসিন্দুর ইউপি চেয়ারম্যান মোফাজ্জল হোসেন রতন। এসময় আরও উপস্থিত ছিলেন সংগঠনটির পৃষ্ঠপোষক (আমেরিকা প্রবাসী) মো. মোফাজ্জল ভূইয়া ও সাউথ আফ্রিকা প্রবাসী মো. কামরুল ভূইয়া প্রমুখ।

স্বেচ্ছাসেবী যুব সংগঠনের সভাপতি মো. হানিফ মিয়া বলেন, ২০২১ সালে মালিতা স্বেচ্ছাসেবী যুব সংগঠনটির যাত্রা শুরু হয়। সমাজের বিত্তবান যারা আছেন, তাদের থেকে আমরা বিভিন্ন সময় অর্থ সহায়তা নিয়ে সুবিধাবঞ্চিত মানুষের মাঝে তা বিতরণ করি। তারই ধারাবাহিকতায় অন্যান্য সময়ের মতো এবারও পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে সুবিধাবঞ্চিত মানুষের জন্য ১০ টাকার ঈদ বাজারের উদ্যোগ নিয়েছি।

সংবাদটি সর্বমোট 240 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *