অপহরণ মামলার প্রধান আসামী র‌্যাবের হাতে মাধবদী থেকে গ্রেফতার

নবকণ্ঠ ডেস্ক :
চট্টগ্রামের বাঁশখালী উপজেলা থেকে অপহরণের ২১ দিন পর অপহৃত ১২ বছরের শিশুকে উদ্ধারসহ অপহরণকারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। বুধবার (২০ জুলাই) বিকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন নরসিংদী র‌্যাব-১১। এর আগে গত মঙ্গলবার বিকালে নরসিংদী জেলার মাধবদী থানার দাঙ্গালপাড়া গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।
র‌্যাব-১১ নরসিংদী ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মোঃ শামীম হোসেন মামলার বরাতে জানান, বিদ্যালয়ে আসা যাওয়ার পথে চট্টগ্রাম জেলার বাঁশখালী থানার ৮নং ওয়ার্ডের পূর্ব বড়ঘোনার মাইমুনা খাতুন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্রীকে (১২) অশ্লীল অঙ্গভঙ্গি করে যৌন হয়রানীসহ ভয়ভীতি দেখিয়ে প্রেমের কু-প্রস্তাব দিতো। প্রস্তাবে রাজি না হওয়ায় গত ২৯ জুন সন্ধ্যায় ওই শিশু শিক্ষার্থীকে অপহরণ করে। পরে পরিবারকে বিষয়টি গোপন রাখার জন্য অপহৃত শিশুকে ধর্ষণ পূর্বক হত্যার হুমকি প্রদর্শন করতে থাকে।
এই ঘটনার পর জড়িত আসামীদের গ্রেপ্তারে গোয়েন্দা তৎপরতা শুরু করে র‌্যাব-১১। পরে গোপন তথ্যের ভিত্তিতে মাধবদী থানাধীন দাঙ্গালপাড়া গ্রামের মজনু মিয়ার বাসায় ভাড়াটিয়া হিসেবে ছদ্মবেশে আত্মগোপন করা অবস্থায় তাকে গ্রেপ্তার করা হয়। এসময় অপহৃত শিশুকে উদ্ধার করা হয়। পরে আসামীকে চট্টগ্রাম জেলার বাঁশখালী থানার মামলার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি সর্বমোট 221 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *