চট্টগ্রাম হতে নিখোঁজ বালক রায়পুরায় উদ্ধার

 

নিজস্ব প্রতিবেদক:
চট্টগ্রাম হতে মোহাম্মদ আবিদ নুর মাহমুদ শাহারিয়ার (১৪) নামে নিখোঁজ এক বালককে নরসিংদী থেকে উদ্ধার করেছে র‌্যাব-১১। শনিবার বিকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান র‌্যাব ১১ নরসিংদী ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মোঃ শামীম হোসেন।

এর আগে গত শুক্রবার দুপুরে রায়পুরা থানাধীন আমিরগঞ্জ ইউনিয়নের হাসনাবাদ এলাকা থেকে আবিদ নুর মাহমুদ শাহারিয়ারপল উদ্ধার করা হয়। সে চট্টগ্রামের মীরসরাইয়ের তিনঘরিয়াটোলা এলাকার মোহাম্মদ নুরের নবী চৌধুরীর ছেলে ও ডবলমুরিং থানাধীন বায়তুস শরিফ মাদ্রাসার সপ্তম শ্রেণীর ছাত্র।

র‌্যাব জানায়, মোহাম্মদ আবিদ নুর মাহমুদ শাহারিয়ার গত বৃহস্পতিবার (২৮ জুলাই) সকালে চট্টগ্রাম জেলার হালিশহর এলাকা হতে নিখোঁজ হয়। এই ঘটনার পরদিন তার মা শিরিনা আক্তার হালিশহর থানায় একটি নিখোঁজ জিডি করেন। র‌্যাব-১১, নরসিংদী ক্যাম্প নিখোঁজ জিডি পেয়ে অনুসন্ধান কার্যক্রম শুরু করে। পাহাড়তলী থেকে ঢাকাগামী একটি লোকাল ট্রেনে ওঠে পড়ার তথ্য পেয়ে র‌্যাব নরসিংদী রেলস্টেশন ও এর আশেপাশের এলাকায় তল্লাশী শুরু করে। পরে তার অবস্থান নিশ্চিত হয়ে রায়পুরার আমিরগঞ্জ ইউনিয়নের হাসনাবাদ রেলক্রসিং এর সামনে থেকে তাকে উদ্ধার করে। শনিবার তাকে অভিভাবকদের নিকট বুঝিয়ে দেওয়ার জন্য হালিশহর থানায় পাঠানো হয়।

র‌্যাব আরও জানায়, দারিদ্র্য ও লেখাপড়ায় মনোযোগী না হওয়ায় যে কোন চাকুরীর মাধ্যমে আত্মনির্ভরশীল হওয়ার লক্ষ্যে ঢাকা যাওয়ার জন্য বাড়ি থেকে পালিয়ে যায়। ভুলক্রমে নরসিংদীর রায়পুরায় ট্রেন থেকে নেমে যায়। তার একই মাদ্রাসার সহপাঠি মুরাদ বিন তাহেরও (১৪) গত ২৬ জুলাই হতে একইভাবে নিখোঁজ রয়েছে। সূত্র: নরসিংদী টাইমস

সংবাদটি সর্বমোট 136 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *