চাঁদপুরে সেফটিক ট্যাঙ্কিতে কাজ করতে গিয়ে ২ শ্রমিকের মৃত্যু

 

নবকণ্ঠ ডেস্ক:

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় নির্মাণাধীন বাড়ির সেফটিক ট্যাঙ্কির কাজ করার সময় শ্বাসরুদ্ধ হয়ে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার সকালে উপজেলার নারায়ণপুর বাজারের পাশে এ দুর্ঘটনা ঘটে।

মৃতরা হলেন- লিটন (৪৫) ও আশরাফ (২৭)। দুপুর ১২টায় ফায়ার সার্ভিসের কর্মীরা নিহত দুজনের মরদেহ উদ্ধার করেন।

পরে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয় তাদের।

মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহিউদ্দিন মিয়া জানান, শুক্রবার সকালে নারায়ণপুর বাজারের পাশে জনৈক আবুল বাশারের নির্মাণাধীন দালানের সেফটিক ট্যাঙ্কির কাজ করছিলেন লিটন ও আশরাফ।

তিনি আরো জানান, কাজের একফাঁকে তারা দুজন ট্যাঙ্কির ভেতরে প্রবেশ করলে তাতে লুটিয়ে পড়েন। একপর্যায়ে তাদের সাড়াশব্দ না পেয়ে বাড়ির মালিকসহ অন্যরা এগিয়ে যান। পরে মতলব দক্ষিণ ফায়ার সার্ভিস স্টেশনে উদ্ধারের জন্য সংবাদ পাঠালে সেখানে ফায়ার সার্ভিসের কর্মীরা ছুটে যান। পরে লিটন ও আশরাফের নিথর দেহ উদ্ধার করা হয়।

খোঁজ নিয়ে জানা গেছে, মৃতরা দুজনই নারায়ণপুর বাজারের পাশের পুটিয়া এলাকার বাসিন্দা। এদের মধ্যে লিটন দালানসহ সেফটিক ট্যাঙ্কি নির্মাণের ঠিকাদারি নেন। আর তার সঙ্গে সহযোগী হিসেবে কাজ করছিলেন আশরাফ। এদিকে, একসঙ্গে দুজনের মৃত্যুর সংবাদ পেয়ে ঘটনাস্থলে ছুটে যান স্বজনরা। এসময় তারা কান্নায় ভেঙে পড়েন। অন্যদিকে, দুর্ঘটনায় নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর ব্যবস্থা করেছে পুলিশ। সূত্র: কালের কণ্ঠ

সংবাদটি সর্বমোট 108 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *