নরসিংদীতে সাংবাদিক সরকার আদম আলী এর স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নবকণ্ঠ ডেস্ক:

নরসিংদী প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও নরসিংদী জেলার বরেণ্য সাংবাদিক সরকার আদম আলী এর স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শুক্রবার নরসিংদী প্রেস ক্লাব মিলনায়তনে প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও নরসিংদী জেলার বরেণ্য কলম সৈনিক সরকার আদম আলী এর স্মরণে আলোচনা সভা মিলাদ ও দোয়া মাহফিল প্রেস ক্লবের সাধারণ সম্পাদক হুমায়ূন কবির শাহ এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি হাবিবুর রহমান হাবিব। আলোচনা সভায় প্রয়াত বরেণ্য সাংবাদিক সরকার আদম এর কর্মময় জীবন নিয়ে আলোকপাত করা হয়। সিনিয়র সাংবাদিক ও নরসিংদী প্রেস ক্লাবের সাবেক আহবায়ক বেনুজীর আহমেদ বেনু বলেন, তিনি ছিলেন নরসিংদী সাংবাদিকদের দিকপাল এবং একজন সাহসী কলম সৈনিক । নরসিংদী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক হুমায়ূন কবির শাহ বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে সরকার আদম আলী ভাই ছিলেন অতুলনীয় তিনি এমন কিছু রিপোর্ট করেছেন যা সারা বাংলাদেশে ঝড় উঠেছে।

নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি হাবিবুর রহমান হাবিব বলেন, সরকার আদম আলী প্রচুর পড়াশোনা করতো। তিনি রিপোর্ট লেখার সময় ও বই নিয়ে বসতেন বেশী বেশী পড়াশোনা করার জন্য তিনি একটি রিপোর্ট করলে সকল মহলে সারা পরতো তাই সব সময তাকে নিয়ে আতংকে থাকতো। তিনি আরো বলেন, আমাদের এই পেশায় সফল হতে হলে প্রচুর পড়াশোনা করতে হবে যেমনটা সরকার আদম আলী ভাই করেছেন। এ সময় অন্যান্য সাংবাদিকদের মধ্যেে উপস্থিত ছিলেন আসাদুল হক পলাশ, মঞ্জিল এ মিল্লাত, জয়নাল আবেদীন, মোরশেদ শাহারিয়ার, মাহাবুবুর রহমান, আশিকুর রহমান, আমজাদ হোসেন, সফিকুল ইসলাম প্রমুখ

সংবাদটি সর্বমোট 121 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *