নরসিংদীতে স্ত্রী হত্যার দায়ে পলাতক স্বামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:
নরসিংদীর চরাঞ্চল নজরপুরে স্ত্রীকে হত্যার ঘটনায় স্বামী আরমান গাজীকে গ্রেফতার করেছেন থানা পুলিশ। তথ্য প্রযুক্তির ব্যবহার ও গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (৪ অক্টোবর) রাত পৌনে ৮টায় ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার মরিচা লঞ্চঘাট হতে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতার হওয়া আরমান গাজী (৪৫) নরসিংদী সদর উপজেলার নজরপুর ইউনিয়নের কালাইগোবিন্দপুর (বুদিয়ামারা) গ্রামের মৃত তাইজুল ইসলাম মিয়ার পুত্র।
জানা যায়, বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দিবাগত রাতে আরমান গাজী ও তার স্ত্রী দিনা আক্তার দুইজনে তর্কে জড়িয়ে পড়ে। কথা কাটাকাটির এক পর্যায়ে আরমান গাজী তার স্ত্রী দিনা আক্তারের মাথায় লোহার রড দিয়ে আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
পরে তার মরদেহ বিছানার তোষক দিয়ে মুড়িয়ে বাড়ির পাশের একটি পুকুরে ফেলে দেয়। পরে শুক্রবার সকালে ঘটনাটি গ্রামের মানুষের মাঝে জানাজানি হলে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুপুরে পুকুর থেকে নিহতের মরদেহ উদ্ধার করে
গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যাকান্ডের কথা স্বীকার করেন। আদালতে নেওয়ার পর হত্যাকান্ডের কথা স্বীকার করে ফৌঃ কাঃ বিঃ আইনের ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন।

সংবাদটি সর্বমোট 192 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *