বাংলাদেশ কৃষি ব্যাংক নরসিংদী মুখ্য অঞ্চলের পক্ষ থেকে শেখ রাসেল দিবস উদযাপন

নবকণ্ঠ ডেস্ক:
শেখ রাসেল বাংলাদেশের প্রতিটি শিশু-কিশোর, তরুণ, শুভবুদ্ধিবোধ সম্পন্ন মানুষের কাছে একটি আদর্শ ও ভালোবাসার নাম। নরসিংদীতে বাংলাদেশ কৃষি ব্যাংক নরসিংদী মুখ্য অঞ্চলের পক্ষ থেকে শেখ রাসেল দিবস ২০২২ উদযাপন করা হয়েছে। শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও বর্ণাঢ্য র‍্যালিসহ নানাবিধ কর্মসূচি গ্রহণ করা হয়।

১৮ অক্টোবর মঙ্গলবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৯ তম জন্মদিন ও শেখ রাসেল দিবস ২০২২ উপলক্ষ্যে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে অবস্থিত জয় বাংলা চত্বরে স্থাপিত শেখ রাসেলের প্রতিকৃতিতে শেখ রাসেল নির্মলতার প্রতীক, দূরন্ত প্রাণবন্ত নির্ভীক এই শ্লোগানে বাংলাদেশ কৃষি ব্যাংক নরসিংদী মুখ্য অঞ্চলের ডিজিএম প্রবীর কুমার দাস এর নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

পরে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে বাংলাদেশ কৃষি ব্যাংক নরসিংদী অঞ্চলের (ডিজিএম) প্রবীর কুমার দাসের সভাপতিত্বে বক্তব্য রাখেন নরসিংদী প্রধান শাখার ব্যবস্থাপক শেখ নজরুল ইসলাম (এজিএম) , অফিসার্স ঐক্য পরিষদের অঞ্চলের কার্যকরী সভাপতি কবি ও লেখক, কর্মকর্তা নাদিম মাহমুদ । মুখ্য কর্মকর্তা সালাউদ্দিন, মুখ্য কর্মকর্তা ফাতেমা নাসরিন, পলাশ শাখার কর্মকর্তা পীযূষ কান্তি পাল। (সিবিএ) সভাপতি ও শিবপুর উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শাহিন মিয়া (সিবিএ), কার্যকরী সভাপতি মাধব রায়, (সিবিএ) ।
অনুষ্ঠান সঞ্চালনা করেন আঞ্চলিক কার্যালয়ের কর্মকর্তা মোশারফ হোসেন। এ সময় উপস্থিত ছিলেন ঊর্ধ্বতন কর্মকর্তা, আসিফ হোসেন, ইঞ্জিনিয়ার এম এন কামরুজ্জামান আল আসিফ সহ-শাখার ব্যবস্থাপক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

সংবাদটি সর্বমোট 362 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *