পাঁচদোনা স্কুলে ক্লাস পার্টি অনুষ্ঠিত

অরবিন্দ রায়:

এ বছরের শেষ ক্লাস। ক্লাসে ক্লাসে চলছে কেক কেটে ক্লাস পার্টি। মঙ্গলবার নরসিংদী শতবর্ষের পাঁচদোনা স্যার কৃষ্ণ গোবিন্দ গুপ্ত উচ্চ বিদ্যালয়ে চলছে ক্লাস পার্টির উৎসব। আনন্দিত বিদ্যালয়ের শিক্ষার্থীরা। ২৭ নভেম্বর থেকে বিদ্যালয়ে শুরু হবে বার্ষিক পরীক্ষা। শিক্ষার্থীরা উঠবে উপরের ক্লাসে। তাই তো বিদ্যালয়ের শিক্ষার্থীরা আনন্দিত।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মাসুম বিল্লাহ জানান, ক্লাসের শ্রেণী শিক্ষক ও শিক্ষার্থীদের অনুরোধে চর্তুথ ঘন্টার পর ক্লাস পার্টি করার অনুমতি দিয়েছি। আমি ও কয়েক টি শ্রেনির ক্লাস পার্টিতে অংশ গ্রহন করেছি। বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সুকুমার চন্দ্র কর জানান, ক্লাস পার্টিতে শিক্ষার্থীদের আনন্দ দেখে আমরাও আনন্দিত। ৯ম শ্রেণির শ্রেনী শিক্ষক আনোয়ার হোসেন জানান, এ বছর তিনি বিদ্যায়ের শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক হিসেবে পুরষ্কার পেয়েছেন। তার শ্রেণির ছাএী তানহা বিদ্যালয়ে উপস্থিতি বেশি থাকা ও বাগান করার জন্য পুরষ্কার পেয়েছে। ক্লাস পার্টিতেও তারা স্কুল সেরা হয়েছে।
৯ ম শ্রেণির শিক্ষার্থী তাহনা জানান, আজ আমাদের ৯ম শ্রেণির শেষ ক্লাস। বান্ধবী ও স্যারদের নিয়ে ক্লাস পার্টি করতে পেরে খুশী। এ ছাড়াও ক্লাস পার্টিতে ছিলেন বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক নাসরিন জানান।
স্যার কৃষ্ণ গোবিন্দ গুপ্ত উচ্চ বিদ্যালয়ের প্রতিটি ক্লাস ছিল আজ উৎসবমুখর।ক্লাসরুম গুলো শিক্ষার্থীরা বিভিন্ন রংয়ের বেলুন দিয়ে সাজিয়েছে। এ যেন অন্য রকম অনুভূতি।

সংবাদটি সর্বমোট 316 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *