মনোহরদীতে মৎস্য চাষীদের মধ্যে উপকরণ বিতরণ

মো. হাবিব উল্লাহ, মনোহরদী থেকে:

নরসিংদীর মনোহরদীতে পিকআপ ভ্যান ও মৎস্য চাষীদের মধ্যে মৎস্য খাবার বিতরণ করা হয়েছে। বুধবার সকালে উপজেলা মৎস্য কার্যালয়ের আয়োজনে ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি প্রোগ্রাম ও ফেজ প্রজেক্ট(এনএটিপি-২ ) এর আওতায় মনোহরদী উপজেলা চত্বরে এ বিতরণ করা হয়।

এ সময় একদুয়ারিয়া সিআইজি মৎস্য সমবায় সমিতি, সরাইকান্দি সিআইজি মৎস্য সমবায় সমিতি ও অর্জুনচর সিআইজি মৎস্য সমবায় সমিতির সদস্যদের হাতে অনুদানের এ তিনটি পিকআপ ভ্যান তুলে দেয়া হয়। পরে দশ জন সিআইজি চাষীর মধ্যে মৎস্য খাবারও বিতরণ করা হয়।

উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, ৮ লক্ষ টাকা মূল্যের প্রতিটি পিকআপ ভ্যানে ৩ লক্ষ ৮৭ হাজার টাকা ভর্তুকি প্রদান করা হয়।এসময় উপস্থিত ছিলেন মনোহরদী উপজেলা নির্বাহী অফিসার মো: রেজাউল করিম, নরসিংদী জেলা মৎস্য কর্মকর্তা মো: বেলাল হোসেন, মনোহরদী উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এম.এস. ইকবাল আহমেদ, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা সুলতানা রুবি, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মোহাম্মদ জিয়া উদ্দিন,উপজেলা মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা মেজবাহ উদ্দিন, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তৌহিদুল আলম প্রমুখ।

-শান্ত বণিক

সংবাদটি সর্বমোট 168 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *