নরসিংদীতে চাচার হাতে ভাতিজা খুন

নবকণ্ঠ ডেস্ক:
নরসিংদীর হাজিপুরে জমি সংক্রান্ত মামলার জেরে চাচা আসাদ মিয়ার হাতে ভাতিজা কাদির মিয়া (৩৪) খুন হয়েছেন। শনিবার (২৪ ডিসেম্বর) সকাল ৮টার দিকে হাজিপুরের বদরপুর গ্রামে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত কাদির মিয়া বদরপুর গ্রামের হোসেন মিয়ার ছেলে। তিনি পেশায় কৃষক।

নিহতের স্ত্রী রুনি আক্তার জানান, কাদিরের চাচা আসাদ মিয়ার সঙ্গে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিল। এ নিয়ে গত পাঁচ মাস আগে আসাদ মিয়া কাদিরের বাবা হোসেন মিয়া ও মা নাজমা বেগমকে মারধর করেন। পরে তাদের বিরুদ্ধে নরসিংদী সদর থানায় মামলা করা হয়। তিনি আরও জানান, আজ সকালে জমি ও মামলার বিষয় নিয়ে চাচা আসাদ মিয়ার সঙ্গে কাদিরের তর্কাতর্কি হয়। এক পর্যায়ে চাচা আসাদসহ তার নাতি আজাদ, লিটন, পাভেল, তুহিন কাদিরকে রড দিয়ে পেটায় এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। গুরুতর আহত অবস্থায় কাদিরকে দ্রুত নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সূত্রে জানা গেছে, নরসিংদী থেকে আহত অবস্থায় কাদির নামে এক যুবককে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। সূত্র: নরসিংদী টাইমস

সংবাদটি সর্বমোট 254 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *