বিএনপির ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রায়পুরায় র‌্যালি

নাজিম উদ্দিন, নিজস্ব প্রতিবেদক:
বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) প্রতিষ্ঠার ৪৫ বছর শেষে ৪৬ এ পা রাখলো আজ। এ উপলক্ষে দলটির পূর্বঘোষিত কর্মসূচী হিসেবে শুক্রবার (১ সেপ্টেম্বর) সকালে নরসিংদীর রায়পুরা উপজেলার তুলাতুলি ঈদগাহ এলাকা থেকে রায়পুরা সরকারী কলেজ গেইট পর্যন্ত কয়েক শতাধিক নেতাকর্মীদের অংশগ্রহনে আনন্দ শুভা যাত্রা ও র‌্যালি বের করা হয়।
র‌্যালী শেষে কর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন বিএনপি কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সহ সম্পাদক ও নরসিংদী-৫ আসনে বিএনপি থেকে মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন বকুল।
রায়পুরা উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি হযরত আলী ভূঞার সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আব্দুর রহমান খোকন, সিনিয়র সহ সভাপতি আহসান উল্লাহ খান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, পৌর বিএনপি সভাপতি ইদ্রিস আলী মুন্সি, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম পলাশ, উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক ফরিদ উদ্দিন, ক্রীড়া সম্পাদক আব্দুল বাতেন, উপজেলা যুবদল আহবায়ক আলফাজ উদ্দিন মিঠু ও সদস্য সচিব নুর আহমেদ চৌধুরী মানিক, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল সেন্টু, উপজেলা মহিলা দলের সভানেত্রী আফরিনা আসাদ ও মহিলা নেত্রী মোসুমী রুপা, পৌর যুবদল আহবায়ক সাইফুল ইসলাম সোহেল, সদস্য সচিব এস.এম. সুমন নেওয়াজ সহ উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দ।

সংবাদটি সর্বমোট 102 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *