নরসিংদী পুলিশ লাইনসে্ মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

 নরসিংদীর নবকণ্ঠ ডেস্ক:
আজ শুক্রবার (২৯ মার্চ) নরসিংদী পুলিশ লাইনস্ ড্রীল শেডে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন নরসিংদীর পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম।
সভার শুরুতেই মরহুম এসআই মুহাম্মদ আবদুস সাত্তার এর আত্মার মাগফেরাত কামনা করা হয় এবং তাঁর স্মরণে দাঁড়িয়ে ১ (এক) মিনিট নিরবতা পালন করা হয়। উল্লেখ্য যে, গত ২৮ মার্চ নরসিংদী জেলার মনোহরদী থানাধীন রামপুর পুলিশ তদন্ত কেন্দ্রে কর্মরত এসআই (নিরস্ত্র) মুহাম্মদ আবদুস সাত্তার মৃত্যুবরণ করেন।
সভায় জেলা পুলিশের বিভিন্ন পদবীর পুলিশ সদস্যগণ বক্তব্য রাখেন এবং পুলিশ সুপার তাদের কথা মনোযোগ দিয়ে শোনেন। তিনি বিভিন্ন সমস্যা সমাধানের নিমিত্তে তাৎক্ষণিক সিদ্ধান্ত প্রদান করেন। পুলিশ সুপার তার বক্তব্যে সকলকে পেশাদারিত্বের সাথে কাজ করার আহ্বান জানান। শৃঙ্খলা বজায় রেখে দেশপ্রেমিক পুলিশ সদস্যরা দেশ ও জনগণের সেবায় নিবেদিত থাকবে সে প্রত্যাশা ব্যক্ত করেন পুলিশ সুপার। পাশাপাশি পুলিশ সদস্যদের কল্যাণের বিষয়টিও সর্বোচ্চ গুরুত্ব দিয়ে বিবেচনা করা হবে বলে জানান পুলিশ সুপার।
সভায় ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ কর্তৃক প্রেরণকৃত ২০২২ সালে এইচ.এস.সি./এস.এস.সি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত নরসিংদী জেলা পুলিশ পরিবারের কৃতি শিক্ষার্থীদের সার্টিফিকেট এবং নগদ অর্থ প্রদান করা হয়।
সভায় গত জানুয়ারি-ফেব্রুয়ারি মাসের শ্রেষ্ঠ সার্কেল, শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ, শ্রেষ্ঠ ইন্সপেক্টর (তদন্ত), শ্রেষ্ঠ এসআই, শ্রেষ্ঠ এসআই (ডিবি), শ্রেষ্ঠ এএসআই, শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার, শ্রেষ্ঠ মাদক/চোরাচালান মালামাল উদ্ধারকারী অফিসার, শ্রেষ্ঠ অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য উদ্ধারকারী অফিসার, শ্রেষ্ঠ টিএসআই (ট্রাফিক) ক্যাটাগরিতে মনোনীতদের সম্মাননা স্মারক ও নগদ অর্থ পুরস্কার প্রদান করেন পুলিশ সুপার।
এছাড়া আর্থিক সহায়তা বাবদ এএসআই ০১ জন, নায়েক ০১ জন, কনস্টেবল ০৪ জনসহ মোট ০৬ জনকে আর্থিক পুরস্কার বাবদ মোট ৫৪ হাজার টাকা প্রদান করা হয়।
সভায় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) অনির্বাণ চৌধুরী বিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্বেল এ.কে.এম. শহিদুল ইসলাম সোহাগ, সহকারী পুলিশ সুপার শিবপুর সার্কেল মো. মেসবাহউদ্দিন, সরকারী পুলিশ সুপার রায়পুরা সার্কেল আফসান-আল-আলম, সরকারী পুলিশ সুপার, পুলিশ লাইন্স তোয়াহা ইয়াসীন হোসেন-সহ সকল থানার অফিসার ইনচার্জ/ পুলিশ তদন্ত কেন্দ্র ও ফাঁড়ির ইনচার্জগণ এবং বিভিন্ন পদবীর পুলিশ সদস্যগণ অংশগ্রহণ করেন।
সভা সঞ্চালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) এস, এ, এম, ফজল-ই-খুদা।
-শান্ত বণিক/নবকণ্ঠ

সংবাদটি সর্বমোট 144 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *