শিবপুর সাহিত্য পরিষদ এর আত্মপ্রকাশ

নিজস্ব প্রতিবেদক:
আজ ২৭ নভেম্বর শনিবার বিকেলে “শিবপুর সাহিত্য পরিষদ, নামে একটি সাহিত্য সংগঠন আত্ম প্রকাশ করেছে। অস্থায়ী কার্যালয়-শিশির বিন্দু, ধানুয়া কলেজ পাড়ায়।

সাবেক উপজেলা শিক্ষা অফিসার নূরুদ্দীন দরজীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় শিবপুরের বিভিন্ন এলাকার সাহিত্য অনুরাগীগণ উপস্থিত ছিলেন। প্রবীন ও নবীন কবি, লেখক ও সাহিত্য মোদীগণের স্বাধীন মতামতের ভিত্তিতে এটি একটি সম্পূর্ণ অরাজনৈতিক সংগঠন। এলাকার সকল লেখক, কবি ও সাহিত্য অনুরাগীদের নির্মল সাহিত্য চর্চার ক্ষেত্র তৈরি করা এবং এতদসংশ্লিষ্ট সবাইকে এগিয়ে নেয়াই এ সংগঠনের প্রধান লক্ষ্য। এ বিষয়ে পরবর্তীতে সভায় সংগঠনের আরও আদর্শ ও নীতিমালার বিস্তারিত তুলে ধরে সকল উৎসাহীগণকে অবহিত করা হবে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।
পূর্ণাঙ্গ কমিটির সম্মানিত সদস্যবৃন্দরা হলেন, উপদেষ্টা: বিএম বরকত উল্লাহ, উর্ধতন নির্বাহী, গ্ৰামীন কল্যাণ, সভাপতি: নূরুদ্দীন দরজী, সাবেক উপজেলা শিক্ষা অফিসার, সহ-সভাপতি হাবিবুর রহমান ছড়াকার ও কবি, সহ-সভাপতি নাসিমা আক্তার, সাবেক প্রধান শিক্ষক ও লেখক, সাধারণ সম্পাদকঃ  নূরুল ইসলাম নূরচান, প্রধান সম্পাদক ও পরিচালক , জাগো প্রধান নরসিংদীর 24 কম, সহ সাধারণ সম্পাদকঃ সাইদুর রহমান খান, চিকিৎসক ও নবীন ছড়াকার, মহিলা সম্পাদিকাঃ কুসুম খান, বিশিষ্ট ছড়াকার ও লেখক, সাংগঠনিক সম্পাদকঃ রবিউল হাসান বিশিষ্ট লেখক, এবং সাধারণ সদস্য যথাক্রমে আরিফুল ইসলাম, আলমগীর হোসেন, কবি রুমী খান ও ন‌ওরীন কবির নদী ও নাদিম মাহমুদ।

সংবাদটি সর্বমোট 219 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *