নারায়ণগঞ্জের জনতাই আমার শক্তির প্রধান উৎস: আইভী

নবকণ্ঠ ডেস্ক:
সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন নসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীসাংবাদিকদের সঙ্গে কথা বলছেন নসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী
নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, নারায়ণগঞ্জের জনতাই আমার প্রধান শক্তির উৎস। দল ও জনতা আমাকে উৎসাহ দিয়েছেন বলেই আমি আজকে মেয়র। ২০২২ সালের ১৬ জানুয়ারি আমরা প্রধানমন্ত্রীকে নৌকা উপহার দেব। শনিবার (৪ ডিসেম্বর) নৌকার মনোনয়ন পেয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর আগে দলীয় কার্যালয়ে সাংবাদিকদের তিনি একথা বলেন।

এ সময় তিনি বলেন, ২০১১ সালে যখন নারায়ণগঞ্জ সিটি নির্বাচনকে ঘিরে উত্তেজনা বিরাজ করেছিল তখন প্রধানমন্ত্রী উন্মুক্ত করে দিয়েছিল। আমরা একই দলের দুইজন নির্বাচন করেছিলাম। আপনারা তখন রায় দিয়েছিলেন আইভীর পক্ষে। ২০১৬ সালে প্রথম প্রতীকে নির্বাচন হয়। প্রধানমন্ত্রী আমার হাতে নৌকা তুলে দেন। তখন মুক্তিযোদ্ধা বিভিন্ন সামাজিক সংগঠন আমাকে সহযোগিতা করেছিলেন, ফলে আমি পাশ করেছিলাম। এবারও আপনারা সকলে আমার পাশে থাকবেন। ২০২২ সালের ১৬ জানুয়ারি আমরা প্রধানমন্ত্রীকে নৌকা উপহার দেব।

মেয়র আইভী বলেন, নারায়ণগঞ্জের জনতাই আমার প্রধান শক্তির উৎস। দল ও জনতা আমাকে উৎসাহ দিয়েছেন বলেই আমি আজকে মেয়র। সে কারণেই আমি কোনো সিদ্ধান্ত নিতে দ্বিধাবোধ করি নাই। দল আমাকে সব সময়ে সমর্থন দিয়েছেন। নারায়ণগঞ্জবাসী সব সময়ে আমার পাশেই ছিলেন। অচিরেই আমি প্রচারণা করবো। মনোনয়নপত্র জমা দিয়ে আনুষ্ঠানিকভাবে শুরু করবো।

তিনি আরও বলেন, এই শহরের মানুষ সিদ্ধান্ত নিতে ভুল করেনি। নারায়ণগঞ্জ ঐতিহ্যবাহী জেলা। নারায়ণগঞ্জের পাইকপাড়া ক্লাবেই আওয়ামী লীগের জন্ম। পরে ঢাকার রোজ গার্ডেনে আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হয়। আমি সেই ক্লাবটি সংরক্ষণ করেছি। তিনি বলেন, অনেকে জানেননা ৮১ সালে প্রধানমন্ত্রী যখন বাংলাদেশে আসলেন তখন ঢাকার বাইরে নেত্রীকে প্রথম সংবর্ধনা দিয়েছিলেন তৎকালীন মহানগর আওয়ামী লীগের সভাপতি আলী আহমদ চুনকা। তখন তার হাতে আওয়ামী লীগের চাবি তুলে দিয়েছিল।

তিনি আরও বলেন, আজকে আমি সকল আওয়ামী লীগ নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানাই আমার পাশে থাকার জন্য। ২০০৩ সালে যখন আমি নারায়ণগঞ্জে ফিরে আসি অনেকে শহর ত্যাগ করেছিলেন। বিদেশে থেকেছেন দেশে ঢুকতে পারেনি। তখন এই আওয়ামী লীগের অনেকেই আমার পাশে দাঁড়িয়েছিলেন বলেই আমরা তখন জয় ছিনিয়ে আনতে পেরেছিলাম। পরে মেয়র আইভীর সমর্থকরা শহরে আনন্দ মিছিল করে। সূত্র: ইত্তেফাক

সংবাদটি সর্বমোট 178 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *