শিবপুরের দত্তেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বিদায় অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক:

চোখের জলের নিরবতায় ও বিয়োগের করুন সুরে নরসিংদীর শিবপুর উপজেলাধীন দত্তেরগাঁও, সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২০২১ সালের পঞ্চম শ্রণির ছাত্রছাত্রীদের বিদায় অনুষ্ঠিত হয়েছে।

বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি মোসাঃ রোকেয়া খানমের সভাপতিত্বে উক্ত বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট লেখক, শিক্ষানুরাগী কলামিস্ট, সাবেক উপজেলা শিক্ষা অফিসার এবং দৈনিক নরসিংদীর নবকণ্ঠ এর উপদেষ্টা নূরুদ্দীন দরজী। বিশেষ অতিথি ছিলেন মো. মোশারফ হোসেন ভূঞা, সাবেক সভাপতি, দত্তেরগাঁও উচ্চ বিদ্যালয়, মো. শফিকুল ইসলাম খান, প্রধান শিক্ষক, দত্তেরগাঁও উচচ বিদ্যালয় ও মো. ফাইজুল ইসলাম ভূঞা, সদস্য, মাছিমপুর ইউনিয়ন পরিষদ ৩নং ওয়ার্ড। বিশিষ্ট অতিথি হিসেবে আর ও উপস্থিত ছিলেন মো. মকবুল হোসেন ভূঞা মুকুল ও  মো. দৌলত হোসেন। বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্যবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন মো. মজিবুর রহমান মীর, মো. স্মরণ দরজী, মোসা. তাহমিনা বেগম ও মোসা. রোকেয়া বেগম।

প্রধান শিক্ষক আবুল হোসেনের স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হ‌ওয়া অনুষ্ঠানে সুধীজন ঐতিহ্যবাহী দত্তেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২০২১ সালের বিদায়ী ছাত্রছাত্রীদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন। এ ছাত্রছাত্রীগণ লেখাপড়া শিখে বড় হয়ে এলাকা তথা বাংলাদেশের সুযোগ্য নাগরিক হিসেবে গড়ে উঠার আহবান ও প্রত্যাশা করেন। পাঁচ বছর আগে হাতেখড়ি নেওয়া ছাত্র-ছাত্রীদের চোখেমুখে ছিল পিতৃতুল্য শিক্ষক-শিক্ষিকা ও সহপাঠিদের ছেড়ে যাওয়ার বেদনা বিধুরতা। অনুষ্ঠান সঞ্চালনা করেন বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. কবির হোসাইন। অনুষ্ঠান শেষে মহান রাব্বুল আলামীনের সমীপে সবার জন্য দোয়ার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

সংবাদটি সর্বমোট 196 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *