নরসিংদীতে ব্যাডমিন্টন প্রতিযোগিতা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:
ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২২-২৩ এর আওতায় নরসিংদী সদর উপজেলার চারটি বিদ্যালয়ের অনূর্ধ্ব-১৬ বছরের বালক ও বালিকাদের নিয়ে সম্পন্ন হলো ব্যাডমিন্টন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান।
নরসিংদী জেলা ক্রীড়া অফিস এর আয়োজনে প্রতিযোগিতাটি মুসলেহ উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট, নরসিংদী আবু নইম মোহাম্মদ মারুফ খান এর পক্ষে উপপরিচালক, স্থানীয় সরকার, নরসিংদী মৌসুমী সরকার রাখী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে ট্রফি ও ব্যক্তিগত মেডেল প্রদান করেন। জেলা ক্রীড়া অফিসার ফারজিন আক্তার মুমু অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন নরসিংদী সদরের বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং সহকারী শিক্ষকবৃন্দ। প্রতিযোগিতাটি একক এবং দ্বৈত বিভাগে অনুষ্ঠিত হয়।
একক এবং দ্বৈত (বালিকা) উভয় বিভাগে নরসিংদী বালিকা উচ্চ বিদ্যানিকেতন চ্যাম্পিয়ন এবং ব্রাহ্মন্দী গার্লস হাই স্কুল, নরসিংদী রানারআপ হওয়ার গৌরব অর্জন করে।
অন্যদিকে, একক (বালক) বিভাগে পাঁচদোনা স্যার কৃষ্ণ গোবিন্দ গুপ্ত উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন এবং সাটিরপাড়া কালীকুমার ইন্সটিটিউট স্কুল এন্ড কলেজ রানারআপ হওয়ার গৌরব অর্জন করে। দ্বৈত (বালক) বিভাগে সাটিরপাড়া কালীকুমার ইন্সটিটিউট স্কুল এন্ড কলেজ চ্যাম্পিয়ন এবং পাঁচদোনা স্যার কৃষ্ণ গোবিন্দ গুপ্ত উচ্চ বিদ্যালয় রানারআপ হওয়ার গৌরব অর্জন করে।

সংবাদটি সর্বমোট 117 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *